শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সাংবাদিক নান্‌নু হত্যা মামলা ডিবিতে

যাযাদি রিপোর্ট
  ০৩ জুলাই ২০২০, ০০:০০

যুগান্তরের অপরাধ বিভাগের প্রধান মোয়াজ্জেম হোসেন নান্‌নু হত্যা মামলার তদন্তভার গ্রহণ করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগ। গতকাল বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছে সংশ্লিষ্ট বিভাগের ডিসি মশিউর রহমান। এর আগে গত সোমবার বাড্ডা থানায় নান্‌নুর স্ত্রী শাহিনা হোসেন পলস্নবী (৪৫) এবং শাশুড়ি মোসাম্মদ শান্তা পারভেজকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই মো. নজরুল ইসলাম খোকন।

গুলশান জোনের ডিসি মশিউর রহমান জানান, মামলার তদন্তভার গ্রহণ করা হয়েছে। সবদিক বিবেচনা করে তদন্ত শুরু করা হবে। মৃতু্যর প্রকৃত কারণ উদঘাটন করাই এখন একমাত্র চ্যালেঞ্জ।

বাড্ডা থানার ওসি মো. পারভেজ ইসলাম বলেন, মামলার সবকিছু ডিবিকে বুঝিয়ে দেওয়া হয়েছে। এছাড়া ফায়ার সার্ভিস, সিআইডি ও তিতাস গ্যাস কর্তৃপক্ষ আলাদা আলাদা তদন্ত করছে। আসা করা যাচ্ছে দ্রম্নতই রহস্য উদঘাটন হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<104644 and publish = 1 order by id desc limit 3' at line 1