logo
শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ মে ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

পরস্পরকে মাস্ক

পরিয়ে বিয়ে!

যাযাদি ডেস্ক

বিয়েতে সাধারণত বর-কনে একে-অপরকে ফুলের মালা বদল করে থাকে। কিন্তু করোনাভাইরাস পাল্টে দিল এই উৎসব রীতিকেও! তাইতো বিয়েতে ফুলের মালার বদলে পরস্পরের মুখে মাস্ক পরিয়ে দিলেন নবদম্পতি। এ ঘটনা ঘটেছে ভারতের রাজস্থানে।

ভারতের সংবাদমাধ্যম জানায়, গত সোমবার রাজস্থানের যোধপুরে সামাজিক দূরত্ব মেনে এই বিয়ে অনুষ্ঠিত হয়েছে। সংবাদমাধ্যমে প্রকাশিত বিয়ের ছবিতে দেখা যায়, মালার পরিবর্তে মাস্ক বদল করছেন পাত্র-পাত্রী। এ নিয়ে পাত্রী নীতু বলেন, সামাজিক দূরত্বের সব বিধি মেনেই আমরা বিয়ে সেরেছি। আর মালাবদল তো সবাই করে। বর্তমান পরিস্থিতিতে মাস্কই আমাদের রক্ষাকবচ। তাই মালার পরিবর্তে মাস্ক বদল করার সিদ্ধান্ত নেই।

ট্রাকচাপায় পুলিশ

সদস্য নিহত

বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা

নাটোরের বড়াইগ্রামে অজ্ঞাত ট্রাকের চাপায় গোয়েন্দা পুলিশের এএসআই একরামুল ইসলাম (২৯) নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে উপজেলার থানার মোড় এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত একরামুল ইসলাম ডিএমপি পুলিশের গোয়েন্দা শাখায় কর্মরত।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, একরামুল ইসলাম মোটরসাইকেল নিয়ে কর্মস্থল ঢাকায় ফিরছিলেন। পথে বড়াইগ্রাম থানার মোড় এলাকায় পেছন থেকে একটি অজ্ঞাত ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

পুকুরে গোসল

করতে নেমে মৃতু্য

যাযাদি ডেস্ক

টাঙ্গাইল শহরের পদ্মমনি পুকুরে গোসল করতে নেমে মারা গেছেন অজ্ঞাত এক ব্যক্তি। বৃহস্পতিবার দুপুরে তার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

স্থানীয় কাউন্সিলর হাফিজুর রহমান স্বপন জানান, সকাল সাড়ে দশটার দিকে ওই ব্যক্তি শহরের পদ্মমনি (বড় পুকুর) ঘাটে গোসল করতে নামে। তারপর তিনি আর ডাঙ্গায় ওঠেননি। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উদ্ধারকর্মী সফিকুল ইসলাম জানান, খবর পাওয়ার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে পানির নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

হ্রদে ভাসছিল

মরদেহটি

যাযাদি ডেস্ক

রাঙামাটির কাপ্তাই উপজেলার পানি বিদু্যৎ কেন্দ্রের পাওয়ার হাউসের ইনটেক সংলগ্ন কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে কাপ্তাই উপজেলার পানি বিদু্যৎ কেন্দ্রের পাওয়ার হাউসের ইনটেক সংলগ্ন এলাকায় কাপ্তাই হ্রদে একটি মরদেহ ভাসতে দেখে বিদু্যৎ কর্মচারীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। কাপ্তাই পুলিশ ফাঁড়ির আইসি আতাউল হক চৌধুরী জানান, লোকটি মানসিক ভারসাম্যহীন ছিলেন। লোকজন তাকে নতুনবাজার এবং জেটিঘাট এলাকায় চলাফেরা

করতে দেখেছে।

কাপ্তাই পানি বিদু্যৎ কেন্দ্রের সহকারী পরিচালক (নিরাপত্তা) জসিম উদ্দিন জানান, মানসিক ভারসাম্যহীন এই লোকটি কোনো এক সময় কাপ্তাই জেটিঘাট এলাকায় লেকে পড়ে যান। পাওয়ার হাউস চালু থাকায় পানির স্রোতে মরদেহটি ভাসতে ভাসতে পাওয়ার হাউসের ইনটেক স্থানে

চলে আসে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে