শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বোয়ালমারীতে আ'লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
  ০৯ এপ্রিল ২০২০, ০০:০০

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে। দফায় দফায় সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের প্রায় ৩০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। এ সময় ২০-২৫টি বাড়ি ও দোকান ভাঙচুর করা হয় বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

মঙ্গলবার রাতে ও বুধবার সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ময়না ইউনিয়নের বেলজানি গ্রামে দুই দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ইমাম হোসেন (৩০) ও বায়েজিদ সিকদারকে (২৬) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও আনসার বিশ্বাসকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

জানা যায়, ইউনিয়নের ৪নং ওয়ার্ড আ'লীগের বর্তমান সভাপতি জিন্নাহ মাতবর ও সাবেক সভাপতি আলাউদ্দিন মাতবরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে আলাউদ্দিনের সমর্থক সামাদের ওপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। এর জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় আলাউদ্দিনের সমর্থকরা জিন্নাহর সমর্থকদের বাড়িতে হামলা চালান। পরে বুধবার সকালে জিন্নাহর সমর্থকরা আলাউদ্দিন সমর্থকদের বাড়িতে পাল্টা হামলা চালিয়ে ভাঙচুর করেন।

বোয়ালমারী থানার ওসি আমিনুর রহমান জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<95735 and publish = 1 order by id desc limit 3' at line 1