শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

দরিদ্রদের জন্য সম্মানি ও বৈশাখী ভাতা দিলেন পৌর কাউন্সিলররা

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি
  ০৯ এপ্রিল ২০২০, ০০:০০

ভোলার বোরহানউদ্দিন পৌরসভার কাউন্সিলরদের দুই মাসের সম্মানি ভাতা ও কর্মকর্তা-কর্মচারীদের বৈশাখী ভাতার মোট ৩ লাখ ৮৩ হাজার ৪৩৮ টাকার আর্থিক সহায়তা পৌরমেয়র রফিকুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে।

বুধবার পৌরসভার প্যানেল মেয়র ও কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি এবং সাধারণ সম্পাদক পৌরসভা কার্যালয়ে কর্মহীন হতদরিদ্রদের জন্য পৌরসভার পক্ষ থেকে খাদ্য সহায়তা দেওয়ার জন্য ওই টাকা তুলে দেন।

পৌরসচিব প্রণয় সাহা জানান, করোনাভাইরাসের কারণে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। তাদের খাদ্যসহায়তার জন্য পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বৈশাখী ভাতার ১ লাখ ৪৩ হাজার ৪৩৮ টাকা ও কাউন্সিলরদের ২ মাসের সম্মানিভাতার ২ লাখ ৪০ হাজার টাকা সহায়তা হিসেবে দেয়া হয়েছে।

কাউন্সিলরদের পক্ষে প্যানেল মেয়র মো. ইউসুফ ও হারুন-অর-রশীদ এবং পৌরসভা কর্মকর্তা অ্যাসোসিয়েশনের সভাপতি ইউসুফ আলী ও সাধারণ সম্পাদক মনজুর হোসেন ওই টাকা মেয়র মো. রফিকুল ইসলামের কাছে হস্তান্তর করেন।

পৌরমেয়র মো. রফিকুল ইসলাম বলেন, গতকাল পর্যন্ত সরকারিভাবে বরাদ্দ পাওয়া ৫ মেট্রিক টন চালের সঙ্গে তার ব্যক্তিগত তহবিল থেকে আরও ৫ মেট্রিক টন চাল, আলু, পেঁয়াজ, ডাল, লবণ, তেল ও সাবান ১ হাজার হতদরিদ্র পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<95734 and publish = 1 order by id desc limit 3' at line 1