logo
সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

  মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   ০৭ এপ্রিল ২০২০, ০০:০০  

খাদ্যাভাবে কেউ মারা যাবে না একাব্বর হোসেন এমপি

সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি বলেছেন, তার নির্বাচনী এলাকার একজন মানুষও খাদ্যের অভাবে না খেয়ে মারা যাবে না। প্রত্যেকের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হবে।

শনিবার সকালে মির্জাপুর উপজেলার ভাতগ্রাম কেআরএস ইনস্টিটিউশন মাঠে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

এমপি একাব্বর হোসেন এ সময় আরও বলেন, ৭১'র ন্যায় অদৃশ্য করোনাভাইরাসের বিরুদ্ধেও বাঙালি জাতি যুদ্ধ ঘোষণা করেছে। আগামী দিনগুলোতে নিজ নিজ ঘরে অবস্থান নিশ্চিত করার মধ্যদিয়ে সবাইকে এই যুদ্ধে শরিক হতে হবে। এ সময় তিনি সহায়তা গ্রহণকারীদের সামাজিক দূরত্ব নিশ্চিত করে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেকের সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, ভাতগ্রাম ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম।

, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশরাফুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক নন্দ দুলাল গোস্বামী, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম জহির, উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আলম বাচ্চু, সম্পাদক গোলাম রব্বানী যুবরাজ প্রমুখ।

একাব্বর এমপি বলেন, সরকারের পাশাপাশি তিনি তার ব্যক্তিগত খাদ্য সহায়তা চালু রাখবেন। এছাড়া দলীয় নেতাকর্মীরা ইতোমধ্যে নিজ নিজ অবস্থান থেকে কর্মহীনদের খাদ্যসহায়তা দিয়ে যাচ্ছেন। এ সময় তিনি ঘরে অবস্থান করে করোনার বিরুদ্ধে যুদ্ধে শরিক হওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে