মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সড়কে শুয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের প্রতিবাদ

দেলদুয়ার (টাঙ্গাইল) সংবাদদাতা
  ০২ এপ্রিল ২০২০, ০০:০০

অবৈধ মাটিবাহী ট্রাক্টর বন্ধ করতে মাটিতে শুয়ে তীব্র প্রতিবাদ জানালেন টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার এলাসিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন তালুকদার। বুধবার উপজেলার টাঙ্গাইল-নাগরপুর সড়কের এলাসিন বাজার এলাকায় সড়কে শুয়ে তিনি মাটিবাহি ট্রাক্টরের পথ আটকে দেন। এ সময় বাজার এলাকায় অনেক মানুষ জড়ো হন।

জানা যায়, দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন নদী থেকে মাটি কেটে বিভিন্ন সড়ক দিয়ে নিয়ে যাচ্ছে মাটিবাহী পরিবহণগুলো। বিভিন্নভাবে চেষ্টা করেও মাটি কাটা ও পরিবহণ বন্ধ করতে না পেরে মাটিতে শুয়েই এর প্রতিবাদ করেন এলাসিন ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন তালুকদার। এ ব্যাপারে চেয়ারম্যান বেলায়েত হোসেন বলেন, মাটির গাড়ির বিকট শব্দ ও ধূলা-বালিতে মানুষের জীবন অতিষ্ঠ হয়েছে। কোনোভাবেই বন্ধ করা যাচ্ছে না। তাই রাস্তায় শুয়ে তার প্রতিবাদ করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<94934 and publish = 1 order by id desc limit 3' at line 1