logo
বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

  আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি   ৩০ মার্চ ২০২০, ০০:০০  

দুর্যোগ ও বিপদে মানুষের পাশে থাকব :ভূমিমন্ত্রী

করোনাভাইরাসের কারণে আনোয়ারা-কর্ণফুলীর কোনো মানুষ না খেয়ে থাকবে না। কোয়ারেন্টিনে থাকা এবং অসহায় ব্যক্তিদের তালিকা করে ঘরে ঘরে পৌঁছে দেয়া হবে খাবার সামগ্রী। করোনাভাইরাস একটি মহাদুর্যোগ, ধৈর্য ধরে এ দুর্যোগ মোকাবিলা করতে হবে।

তিনি বলেন, 'বিশ্বের বিভিন্ন দেশের পরিস্থিতি দেখে আমাদের শিখতে হবে। যেকোনো দুর্যোগ ও বিপদে আমি এলাকার মানুষের পাশে থাকব। ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি শনিবার দুপুরে নিজ বাসভবনে আনোয়ারা-কর্ণফুলীর জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তাদের উদ্দেশ্যে এ কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ, কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার মো. নোমান হোসেন, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ মালেক, কর্ণফুলী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রণি, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম। এ সময় তিনি ব্যক্তিগত পক্ষ থেকে করোনাভাইরাস মোকাবিলায় আনোয়ারার অসহায় ৫ হাজার পরিবারের মাঝে খাবার সামগ্রী পৌঁছে দেয়ার নির্দেশ দেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে