logo
বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

  স্টাফ রিপোর্টার, মাদারীপুর   ৩০ মার্চ ২০২০, ০০:০০  

মাদারীপুরে সরকারি ৬৮ বস্তা চালসহ ব্যবসায়ী আটক

মাদারীপুরের শিবচর উপজেলার শেখপুর বাজার থেকে শনিবার রাত সাড়ে নয়টার দিকে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা মূল্যের সরকারি ৬৮ বস্তা চালসহ আবু বক্কর সিদ্দিকী মাসুম মোলস্না (৩০) নামের এক চাল ব্যবসায়ীকে আটক করেছেন ইউএনও মো. আসাদুজ্জামান। এ বিষয়ে শিবচর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের হয়েছে। আটক চাল ব্যসায়ীকে রোববার বেলা ১২টায় মাদারীপুর কোর্টে পাঠানো হয়েছে। আটক মাসুম মোলস্না শেখপুরের মির্জারচর গ্রামের জয়নাল আবেদিন মোলস্নার ছেলে।

ইউএনও কার্যালয় সূত্রে জানা গেছে, সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৬৮ বস্তা চাল কালোবাজারে বিক্রির উদ্দেশে শেখপুর বাজারের আবু বক্কর সিদ্দিকী মাসুম মোলস্না নামের এক ব্যবসায়ী অন্যত্র মজুদের জন্য সরিয়ে নিচ্ছে- এমন সংবাদ পেয়ে অভিযান চালায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামানের নেতৃত্বে একটি দল। অভিযানে আবু বক্কর সিদ্দিকীর মালিকানাধীন ৬৮ বস্তা চাল অন্য একটি দোকান থেকে উদ্ধার ও তাকে আটক করা হয়। অভিযানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল ইসলাম, ওসি আবুল কালাম আজাদ ও মাদারীপুরর্ যাব ৮-এর একটি দল উপস্থিত ছিলেন।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ইমদাদুল ইসলাম শিকদার বলেন, আবু বক্কর সিদ্দিকী মাসুম মোলস্না যেহেতু সরকারি চালসহ আটক হয়েছে, তাই তার বিরুদ্ধে তিনি বাদী হয়ে শিবচর থানায় একটি মামলা দায়ের করেছেন। তার ডিলারশিপ বাতিল করে নতুন ডিলার নিয়োগ দেবেন।

ইউএনও মো. আসাদুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতেই সেখানে অভিযান পরিচালনা করেন।

\হসময় ৬৮ বস্তা চালসহ আবুবক্কর সিদ্দিক নামের একজনকে আটক করেছেন। শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, চালের ডিলারকে সরকারি চালসহ আটক করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে