logo
শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৫

  মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   ২৬ মার্চ ২০২০, ০০:০০  

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩০ কি.মি দীর্ঘ যানজট

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩০ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার রাত থেকে শুরু হওয়া এই যানজট সকাল সাড়ে দশটায় এ রিপোর্ট পাঠানো পর্যন্ত অব্যাহত ছিল। গাজীপুরের চন্দ্রা থেকে মির্জাপুর উপজেলার পাকুল্যা পর্যন্ত ১৪ ঘণ্টা স্থায়ী ভয়াবহ এই যানজটে আটকে পড়া হাজারো যাত্রীকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে বুধবার থেকে সারাদেশে সরকারি বেসরকারি অফিস আদালত বন্ধ ঘোষণা করে। ফলে রাজধানী থেকে একযোগে সকলে বাড়ি ফেরা শুরু করলে মহাসড়কে যানবাহনের চাপ কয়েকগুণ বেড়ে যায়। এছাড়া মহাসড়কের মির্জাপুর উপজেলার কদিমধল্যা নামক স্থানে আন্ডারপাসের কাজ চলমান রয়েছে। ওই অংশে ওয়ানওয়েতে যানবাহন চলাচল করায় এই যানজটের সৃষ্টি হয়েছে বলে হাইওয়ে পুলিশ জানিয়েছে। মঙ্গলবার রাত ১২টায় ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশে রওনা হওয়া পিকআপ ভ্যান যাত্রী ফারুক হোসেন জানান, করোনার কারণে ছুটি হওয়ায় গ্রামে যাওয়ার জন্য বাসে ছিট না পেয়ে তিনি পিকআপের যাত্রী হয়েছেন। তবে যানজটের কারণে বুধবার সকাল পৌনে সাতটায় তিনি মির্জাপুর পর্যন্ত এসে আটকে আছেন বলে জানান।

এ ব্যাপারে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান জানান উলেস্নখিত কারণে যানজটের সৃষ্টি হয়েছিল। তবে বেলা ১১টায় যান চলাচল স্বাভাবিক হয়েছে বলে তিনি উলেস্নখ করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে