শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ভৈরবে শহিদ আইভী রহমান পৌর স্টেডিয়াম উদ্বোধন

ভৈরব (কিশোরগঞ্জ) সংবাদদাতা
  ২৯ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০
কিশোরগঞ্জের ভৈরবে শহিদ আইভী রহমান পৌর স্টেডিয়াম উদ্বোধন করেন সাংসদ নাজমুল হাসান পাপন -যাযাদি

কিশোরগঞ্জের ভৈরবে শহীদ আইভী রহমান পৌর স্টেডিয়াম উদ্বোধন করেন বিসিবি সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপন। শুক্রবার দুপুরে প্রয়াত রাষ্ট্রপতি মো. জিলস্নুর রহমানের সহধর্মিণী শহীদ আইভী রহমানের নামে স্টেডিয়ামটি উদ্বোধন করা হয়। স্টেডিয়ামটি উদ্বোধন উপলক্ষে সদ্য বিশ্বকাপ জয়ী অনূর্ধ্ব বাংলাদেশ ক্রিকেট দলের ৬ জন তারকা খেলোয়াড়রের অংশগ্রহণে লাল দল ও সবুজ দলের মধ্যকার একটি প্রীতি টিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচটি ড্র হয়। প্রীতিম্যাচে অংশগ্রহণকারী খেলোয়াড়রা হলেন বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক আকবর আলী, ব্যাটসম্যান অভিষেক দাস, শরীফুল ইসলাম, সাকিব, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়।

এ সময় স্টেডিয়াম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি নাজমুল হাসান পাপন তার বক্তব্যে বলেন, আগামী বিশ্বকাপ লড়াইয়ের জন্য এই নতুন প্রজন্মের নতুন ক্রিকেটারদের মাঝে থেকে তৈরি হবে খেলোয়াড়। এই ধরনের ক্রিকেট টুর্নামেন্ট হতেই তৈরি হবে আগামী স্বপ্ন জয়ের কারিগর। তিনি আরো বলেন দেশের এত বড় সম্মান আর কেউ অর্জন করে নিয়ে আসতে পারেনি যা অনূর্ধ্ব ক্রিকেট দলের টাইগারা অর্জন করেছে। এ ছাড়াও তিনি শহীদ আইভি রহমান স্মৃতি ক্রিকেট টুনামেন্টের উদ্বোধন ঘোষণা করেন।

উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মো. সায়দুলস্নাহ মিয়া, পৌর মেয়র এডভোকেট ফখরুল আলম আক্কাছ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সাখাওয়াত উলস্নাহ, লুৎফর রহমান ফুলু, ভৈরব ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<90475 and publish = 1 order by id desc limit 3' at line 1