logo
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৬

  বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা   ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

বাহুবলে পটকা মাছ খেয়ে ১৮ জন হাসপাতালে

হবিগঞ্জের বাহুবলে পটকা মাছ খেয়ে একই পরিবারের ১৪ জনসহ ১৮ জন অসুস্থ হয়ে পড়েছে। রোববার রাত ৯টার দিকে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। উপজেলার লামাতাশী ইউনিয়নের বড়িকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

অসুস্থরা হলেন- আরফান উলস্নাহ (৬৫), সিতারা খাতুন (৫৫), আব্দুল জলিল (৩০), তাছলিমা খাতুন (২০), মাহমুদা আক্তার (১৬), চাঁন বানু (২৫), নাছিম (৫), তানিসা আক্তার (৭), সুহেনা আক্তার (৩০), তামিম (৮), আব্দুল মতিন (৪৫), আব্দুল মতলিব (৩৮), আব্দুল মোতালিব (৩৫), তানভির (২), তামান্না (১৪), শাহাবুদ্দিন (২৬), শাহীন (১৮) ও এমরান (২৬)। এদের মধ্যে আরফান উলস্নাহ, আব্দুল জলিল, সিতারা খাতুন ও সুহেনা আক্তার-এর অবস্থা গুরুতর।

স্থানীয় ইউপি সদস্য নৃপেশ চন্দ্র দেব জানান, উপজেলার মিরপুর বাজারের ফার্নিচার ব্যবসায়ী আব্দুল জলিল শনিবার রাতে মিরপুর ভিতর বাজার থেকে কিছু পটকা মাছ কেনেন। পরদিন রোববার দুপুরে দোকান কর্মচারী ও বাড়ির কাজের লোকসহ পরিবারের সবাই সেই মাছ খান। সন্ধ্যার দিকে একে একে সবাই অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়। মাছের ফেলে দেওয়া উচ্ছিষ্ট খেয়ে ঘরে থাকা একটি পোষা বিড়াল ও চারটি মোরগ মারা যায়।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বলেন, অসুস্থ সবাই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে