শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে
  ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

পিংকি খাতুন (২২) নামে এক গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে হত্যার চেষ্টা করেছে স্বামী সৌরভ হোসেন (২৮)। শনিবার সন্ধ্যায় জেলার পৌরশহরের নতুন হাটখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুই মাস আগে শহরের আদর্শপাড়া এলাকার সাত্তার মন্ডলের ছেলে সৌরভের সাথে একই এলাকার মুন্না বিহারীর মেয়ে পিংকির বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ আর ঝগড়া বিবাদ লেগেই ছিল। এরই মধ্যে শনিবার বিকালে স্ত্রীর কাছে দুই হাজার টাকা দাবি করে তার স্বামী সৌরভ। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে স্ত্রীর গায়ে কোরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় পিংকি খাতুন আগুন থেকে বাঁচতে তার স্বামী সৌরভকে জাপটে ধরে।

ফলে সৌরভের গায়েও আগুন লেগে যায়। এ সময় স্থানীয়রা তাদের দু'জনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। শনিবার রাতেই গৃহবধূ পিংকিকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় রেফার করা হয়।

\হ

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<89012 and publish = 1 order by id desc limit 3' at line 1