বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পার্বতীপুরে দেড় মাসে ৪৭ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা
  ২৯ জানুয়ারি ২০২০, ০০:০০

দিনাজপুরের পার্বতীপুরে গত দেড় মাসে আড়াই লক্ষাধিক টাকা মূল্যের মাদক দ্রব্য উদ্ধারসহ ৪৭ মাদকসেবী ও বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

জিআরপি থানা সূত্রে জানা গেছে, সৈদয়পুর রেলওয়ে জেলা পুলিশের পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমানের দিক নির্দেশনায় ও পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হকের নেতৃত্বে রেলওয়ে থানা এলাকা ও বিভিন্ন যাত্রীবাহী ট্রেনে মাদকবিরোধী বিশেষ অভিযান চালানো হয়। এসব অভিযানে গত দেড় মাসে ২ লাখ ৬৬ হাজার ১শ টাকা মূল্যের বিভিন্ন ধরনের মাদক দ্রব্য (যেমন- ফেনসিডিল, হেরোইন, ইয়াবা, নেশার ইনজেকশন) উদ্ধারসহ ৪৭ জন মাদকসেবী ও ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় মোট ১২টি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক জানান, জনবল স্বল্পতা থাকা সত্ত্বেও পার্বতীপুর রেলওয়ে থানা এলাকায় মাদক ও চোরাচালানবিরোধী অভিযান চলছে এবং তা অব্যাহত থাকবে। মাদকের ব্যাপারে তিনি জিরো টলারেন্সের কথা বলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<86363 and publish = 1 order by id desc limit 3' at line 1