মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৯ জানুয়ারি ২০২০, ০০:০০

মিলাদ মাহফিল

তিতাস (কুমিলস্না) সংবাদদাতা

কুমিলস্নার তিতাসের গাজীপুর খান সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল মঙ্গলবার কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোসা. রাশেদা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির।

মেলা উদ্বোধন

ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা চত্বরে মঙ্গলবার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে বৃহত্তর কুষ্টিয়া ও যশোর কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় তিন দিনব্যাপী কৃ?ষি প্রযু?ক্তি মেলা উ?দ্বোধন আলোচনা সভা ও গম্ভীরার আয়োজন করে।

ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান আলহাজ আক্তারুজ্জামান মিঠু।

ব্যাডমিন্টন টুর্নামেন্ট

ইসলামপুর (জামালপুর) সংবাদদাতা

জামালপুরের ইসলামপুরে বঙ্গবন্ধু স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট কোয়াটার ফাইনাল খেলা সোমবার রাতে অনুষ্ঠিত হয়েছে। এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট জামান আবদুন নাছের বাবুল।

পুরস্কার বিতরণ

ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা

কুষ্টিয়ার ভেড়ামারায় অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কু?ল মঙ্গলবার বা?র্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্র?তি?যো?গিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কু?লের সভাপতি প্রভাষক মোস্তাফিজুর রহমান শামীম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার

সোহেল মারুফ।

উপকরণ বিতরণ

বিরল (দিনাজপুর) সংবাদদাতা

ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় বিরল উপজেলার ভিক্ষুকদের মাঝে উপকরণ- ব্যাটারিচালিত ভ্যানগাড়ি, দোকানঘর ও মালামাল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম সাত ভিক্ষুককে ব্যাটারিচালিত ভ্যানগাড়ি ও পাঁচ ভিক্ষুককে দোকানঘর ও দোকানের মালামাল বিতরণ করেন।

নবীনবরণ

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের মোশাররফ হোসেন ডিগ্রি কলেজে ডিগ্রি ও একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া শিক্ষার্থীদের বরণ করা হয়েছে। নবীনদের বরণ করতে মঙ্গলবার দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলেজের গভর্নিং কমিটির সভাপতি জেএম ইসরাইল হোসেন শান্তির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুর রশিদ।

বিদায় অনুষ্ঠান

জীবননগর (চুয়াডাঙ্গা) সংবাদদাতা

জীবননগরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় শাপলাকলি আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু. মো. আবদুল লতিফ অমলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার

সিরাজুল ইসলাম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<86357 and publish = 1 order by id desc limit 3' at line 1