logo
শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৩ জানুয়ারি ২০২০, ০০:০০  

ত্রিভুজ প্রেমের বলি সোনাইমুড়ীর সেই ছাত্রী

সোনাইমুড়ী (নোয়াখালী) সংবাদদাতা

নোয়াখালীর সোনাইমুড়ীতে ত্রিভুজ প্রেমের কারণে স্কুলছাত্রী রিয়া মনিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টায় দিকে স্কুলছাত্রীর লাশ উদ্ধার করার পর পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ যুবককে আটক করে। আটকদের দেয়া স্বীকারোক্তিতে এ তথ্য জানা যায়।

থানার ওসি আবদুস সামাদ বলেন, উপজেলার রশিদপুর গ্রামের মৃত মোস্তফার ছেলে হাবিবুর রহমানের (১৮) সঙ্গে এক বছর আগে রিয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর কিছুদিন পর একই এলাকার আবদুল রাজ্জাকের ছেলে জয়নাল আবেদীনের (১৯) সঙ্গেও তার প্রেমের সম্পর্ক হয়। এই সম্পর্কও দীর্ঘদিন না যেতে রিয়া মনির চটপটি বিক্রেতা মহাব্বত আলীর ছেলে ইমনের (১৮) সঙ্গে প্রেম হয়। ইতোপূর্বে রিয়ার অন্যত্র বিয়ে ঠিক হলে ওই তিন প্রেমিক একযোগে পরামর্শ করে তাকে হত্যা করে।

পুলিশ আরও জানায়, রিয়া উপজেলার রশিদপুর উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণিতে অধ্যয়নরত। ঘটনার দিন সকালে সে স্কুলে গিয়ে ১ ঘণ্টা পর বইয়ের ব্যাগ নিয়ে বেরিয়ে পড়ে। দুপুর ২টায় পাশের বাড়ির দুই যুবক নিজেদের পরিত্যক্ত বাগানে তার লাশ পড়ে থাকতে দেখে সবাইকে জানায়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। মঙ্গলবার রাতে নিহতের মা জেসমিন আক্তার বাদী হয়ে হত্যার অভিযোগ এনে উপজেলার রশিদপুর গ্রামের মৃত মোস্তফার ছেলে হাবিবুর রহমানসহ পাঁচজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে