logo
বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৫ জানুয়ারি ২০২০, ০০:০০  

চার জেলায় ৪ লাশ উদ্ধার

ফরিদপুরে শ্বাসরোধে গৃহবধূ পিটিয়ে যুবককে হত্যা

স্বদেশ ডেস্ক

ফরিদপুরে শ্বাসরোধে গৃহবধূ ও পিটিয়ে এক যুবককে হত্যা করা হয়েছে। অন্যদিকে চাঁদপুর, সাতক্ষীরা, গাইবান্ধার সাঘাটা, মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চার লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর :

ফরিদপুর : ফরিদপুরে শ্বাসরোধে গৃহবধূ ও পিটিয়ে এক যুবককে হত্যা করা হয়েছে। ফরিদপুর কোতয়ালী থানার এসআই বেলাল হোসেন জানান, শহরের চরকমলাপুর একটি ভাড়া বাসা থেকে রিনা বেগম (২২) নামের এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করা হয়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পরিবার অভিযোগ করেছে। তিনি জানান, নিহত রিনা বেগমের স্বামীর নাম মো. হাসান। তিনি একজন ট্রাক চালক। পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে তার কলহ চলছিল। ঘটনার আগের রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। হত্যাকান্ডের পর থেকে স্বামী পলাতক রয়েছে।

অপর ঘটনায় মঙ্গলবার সকাল দশটার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাব্বি (২৫) নামের এক যুবকের মৃতু্য হয়েছে। রাব্বি শহরের আলীপুর গোরস্থান মোড়ে অবস্থিত তার মামা বিলস্নাল হোসেনের হোটেলে কাজ করত। সে আলীপুর শাপলা সড়কের মৃত নূরু শেখের ছেলে।

পুলিশ জানায়, গত ১০ জানুয়ারি সন্ধ্যায় হোটেলে কাজ করার সময় স্থানীয় ৪/৫ জন যুবক রাব্বিকে হাতুড়ি পেটা করে গুরুতর আহত করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্র জানায়, হোটেলে রুটি দেওয়াকে কেন্দ্র করে হামলাকারীদের সঙ্গে রাব্বির বিরোধের সৃষ্টি হয়। তবে কোতয়ালী থানার এসআই বেলাল হোসেন জানান, হামলাকারীদের সঙ্গে নিহতের মাদক সংক্রান্ত বিরোধ ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে।

লাশ দুটি উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

চাঁদপুর : চাঁদপুর শহরের বিটি রোড এলাকার একটি ৪ তলা ভবন থেকে মো. শাহাদাত মিজি (৩০) নামে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত আড়াইটায় বিটি রোড রাশিদা হোটেলের পশ্চিম পাশের সোহাগ ভিলা থেকে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল ও পুলিশ সদস্যরা তার মরদেহ উদ্ধার করেন। শাহাদাত শহরের ১৫ নং ওয়ার্ড চক্ষু হাসপাতাল সংলগ্ন আব্দুল কাদের মিজি বাড়ির মৃত মতিন মিজির ছেলে। সে দীর্ঘদিন প্রবাসে ছিল।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ শাহাদাতের মরদেহ উদ্ধার করেছেন। মঙ্গলবার সকালে তার মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃতু্যর কারণ সম্পর্কে এই মুহূর্তে বলা সম্ভব নয়।

সাতক্ষীরা : সাতক্ষীরার সুন্দরবনসংলগ্ন মাদার নদী থেকে নবাব আলী গাজী (৬৫) নামে বনবিভাগের কৈখালী স্টেশন অফিসের নৌযান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত এগারটার দিকে স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে শ্যামনগর থানা পুলিশ উপজেলার রমজাননগর ইউনিয়নের ভেটখালী এলাকার কোস্টগার্ড অফিসের সম্মুখস্থ পল্টুনে বেঁধে থাকা অবস্থায় বনরক্ষীর পোশাক পরিধেয় মরদেহ উদ্ধার করে। নবাব আলী শ্যামনগর উপজেলার পূর্ব কৈখালী গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে পশ্চিম বনবিভাগের সাতক্ষীরা রেঞ্জের কৈখালী স্টেশনে নৌ-যান চালকের কাজ করছিলেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ নবাব আলীর মরদেহ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

সাঘাটা (গাইবান্ধা) : গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের দুই সন্তানের জননী সাবানা (৪৫) নামের এক গৃহবধূ নির্মমভাবে খুন হয়েছে। জানা যায়, মঙ্গলবার ভোরে উলেস্নখিত সাবানা বেগম ঘর থেকে বের হয়ে বাথরুমে গেলে কে বা কারা পেছন থেকে টিউবওয়েলের হাতা দিয়ে মাথায় সজরে আঘাত করে। সঙ্গে সঙ্গে সে মাটিতে লুটিয়ে পড়ে এবং অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে ঘটনাস্থলে তার মৃতু্য হয়।

খবর পেয়ে গাইবান্ধা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (বি সারকেল) ময়নুল হক, সাঘাটা থানার অফিসার ইনচার্জ বেলাল হোসেন, বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত হোসেন ঘটনাস্থলে পৌঁছে লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা মর্গে পাঠিয়ে দেয়। নিহত সাবানা বেগমের স্বামী রোকনুজ্জামান কুমিলস্নায় চাকরিরত রয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গাছের সাথে বাঁধা অবস্থায় ইব্রাহীম মিয়া (১৫) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১১টায় ফিনলের ভুড়ভুড়িয়া চা বাগানের বধ্যভূমির পাশের একটি গাছের সাথে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ইব্রাহীম উপজেলার ভানুগাছ রোডের মতিন মিয়ার বাসার ভাড়াটিয়া মাংস ব্যবসায়ী দুলাল মিয়ার ছেলে। সে শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

তানোর (রাজশাহী) : রাজশাহীর তানোরে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার মুন্ডুমালা পৌর এলাকার ময়েনপুর গ্রামে নিজ ঘর থেকে নাকে ক্ষত অবস্থায় পাওয়া আব্দুল লতিব (৬৫) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরণ করেছে তানোর থানা পুলিশ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে