বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শোক দিবস পালিত না হওয়ায় জনমনে ক্ষোভ

সাঘাটা (গাইবান্ধা) সংবাদদাতা
  ১৬ আগস্ট ২০১৮, ০০:০০

যথাযোগ্য মযার্দা ও ভাবগম্ভীর পরিবেশের মধ্য দিয়ে ১৫ আগস্ট বুধবার গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবাষির্কী ও জাতীয় শোক দিবস পালন করা হলেও ব্যতিক্রম ছিল উপজেলার গুনভরি উচ্চবিদ্যালয়।

দিবসটি উপলক্ষে বিদ্যালয় কতৃর্পক্ষ শুধু বিলম্বে জাতীয় পতাকা অধর্নমিত উত্তোলন করে দায় সেরেছে। এ উপলক্ষে সরকার নিধাির্রত অন্য কোনো কমর্সূচি পালন করা হয়নি। ফলে জনমনে ক্ষোভের সঞ্চার হয়েছে। এদিকে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছে উপজেলা প্রশাসন।

গত ১২ আগস্ট ফুলছড়ি উপজেলা নিবার্হী কমর্কতার্ (ইউএনও) মুহাম্মদ আবদুল হালিম টলস্টয়ের সভাপতিত্বে ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমানের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায়ও সব শিক্ষাপ্রতিষ্ঠানপ্রধানকে এসব কমর্সূচি পালনের জন্য প্রয়োজনীয় নিদের্শনা দেয়া হয়। কিন্তু ১৫ আগস্ট গুনভরি উচ্চবিদ্যালয়ে এ উপলক্ষে কোনো কমর্সূচি পালন করা হয়নি। এমনকি সকালে কিছু শিক্ষাথীর্ বিদ্যালয় প্রাঙ্গণে এলেও প্রধান শিক্ষক মহসিন আলী বা অন্য কোনো শিক্ষককে বিদ্যালয়ে দেখা যায়নি। এ সময় শিক্ষাথীর্রা বাড়ি ফিরে যায়। এতে জনমনে ক্ষোভের সঞ্চার হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<8087 and publish = 1 order by id desc limit 3' at line 1