শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বুড়িচংয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বুড়িচং (কুমিলস্না) সংবাদদাতা
  ১১ ডিসেম্বর ২০১৯, ০০:০০

কুমিলস্নার বুড়িচং উপজেলায় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ছয় কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে। সোমবার বিকালে উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই এলাকায় অভিযান চালিয়ে সহস্রাধিক গ্রাহকের এসব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিদা আক্তার। এ সময় বাখরাবাদের ঊর্ধ্বতন কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। ছয় মাস আগেও ওই এলাকায় অভিযান চালিয়ে এসব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছিল বলে জানিয়েছেন বাখরাবাদের কর্মকর্তারা।

জানা গেছে, মোকাম ইউনিয়নের কোরপাই এলাকায় 'সাদাত জুটমিল' সংলগ্ন একটি গ্যাস লাইনের মেইন পাইপ থেকে ছিদ্র করে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নিচে দিয়ে অবৈধ সংযোগ দিয়ে দীর্ঘদিন ধরে গ্যাস ব্যবহার করে আসছে কয়েক গ্রামের মানুষ। ছয় মাস আগে অভিযান চালিয়ে এসব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। কিন্তু এর কিছুদিন পরই পুনরায় অবৈধ সংযোগটি চালু হয়। এ বিষয়ে বাখরাবাদ কোম্পানির ম্যানেজার (ভিজিল্যান্স) আবু জাফর বলেন, খবর পেয়ে সোমবার তারা আবারও অভিযান চালিয়ে সংযোগটি বিচ্ছিন্ন করেন। তিনি বলেন, বাখরাবাদের কেউ এসবের সঙ্গে জড়িত থাকলে প্রমাণসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এ ছাড়াও স্থানীয়ভাবে যারা এই অপকর্মের সঙ্গে জড়িত, তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<79312 and publish = 1 order by id desc limit 3' at line 1