logo
শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬

  কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা   ১১ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

কালীগঞ্জে পুলিশ পরিচয়ে ৭ দোকানে ডাকাতি!

গাজীপুরের কালীগঞ্জে পুলিশ পরিচয়ে ৫ স্বর্ণের দোকানসহ ৭ দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার রাতে উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা পুলিশ ফাঁড়ির ২শ' গজ দূরত্বে বাজার এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে। এতে স্বর্ণের ওই ৫ দোকানির আনুমানিক ৫৫ ভরি স্বর্ণালঙ্কার, ৩৪০ ভরি রুপা লুট হয়। এছাড়াও ৭টি দোকান ও একটি মুরগির পিকআপ ভ্যান থেকে নগদ ২ লাখ ৪৫ হাজার টাকা লুটে নিয়েছে ডাকাতরা। দোকানগুলো হচ্ছে- বাজারের সজল মালিকাধীন সোনালী জুয়েলার্স, নারায়ণ চন্দ্র রায় মালিকানাধীন রাজীব জুয়েলার্স, চঞ্চল চন্দ্র দাস মালিকানাধীন শিল্পী জুয়েলার্স, সুকান্ত চন্দ্র দাস মালিকানাধীন সন্দীপ জুয়েলার্স, দীপঙ্কর চন্দ্র দাস মালিকানাধীন রূপশ্রী জুয়েলার্স, ইউসুফের চায়ের দোকান, আক্তারের মুরগীর দোকান এবং একটি মুরগির পিকআপ ভ্যানের ড্রাইভার ও হেলপার।

গাজীপুর এসপি শামসুন্নাহার জানান, দ্রম্নতই ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন এএসপি জহিরুল ইসলাম ও পংকজ দত্ত, কালীগঞ্জ থানার ওসি মিজানুল হক, ইন্সপেক্টর সোহেল রানা ও মুজাহিদুল ইসলাম। নাগরী ইউপি সদস্য বাবলু গাব্রিয়েল রোজারিও জানান, রাত ১২-৩টার মধ্যে পুলিশের পোশাক পরিহিত ৩০-৪০ জনের একটি ডাকাতদল বাজারে ঢুকে ৭ নিরাপত্তা প্রহরীকে আটকে রাখে। এরপর একে একে ৭ দোকানে ডাকাতি করে পালিয়ে যায়। নারায়ণ চন্দ্র রায় মালিকাধীন রাজীব জুয়েলার্সের কর্মচারী জানান, রাত ২টায় পুলিশ পরিচয়ে দোকানের সাটার খুলতে বলে।

সাটার খুলে দেখেন ১২-১৩ জন লোক দাঁড়ানো। এদের মধ্যে ৬-৭ জনের গায়ে পুলিশের পোশাক এবং হাতে ওয়ার্লেস ও অস্ত্র ছিল। পরে ডাকাতরা তাকে বেঁধে ৭ নিরাপত্তা প্রহরীর সঙ্গে আটকে রাখে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে