logo
শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬

  রংপুর প্রতিনিধি   ১১ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

বাংলাদেশ এখন তলাবিহীন ঝুড়ি নয় :সমাজকল্যাণমন্ত্রী

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহামেদ বলেছেন, বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়। এখন উন্নয়নে ঝুড়ি উপচে পড়ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে উন্নয়নের কর্মকান্ড এবং দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছেন। অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না। দেশের উন্নয়নে সবাইকে ভ্যাট দিতে হবে। মানুষের মধ্যে ভ্যাটভীতি দূর করতে হবে। মানুষ যাতে স্বেচ্ছায় ভ্যাট দিতে পারেন সেজন্য সুসম্পর্ক গড়তে হবে।

মঙ্গলবার দুপুরে রংপুর জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে জাতীয় ভ্যাট দিবস উপলক্ষে রংপুর বিভাগের সর্বোচ্চ ভ্যাট প্রদানকারীদের সম্মাননা প্রদান ও সেমিনারে তিনি এ সব কথা বলেন।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, নাগরিকদের দায়িত্ব হচ্ছে ভ্যাট দেওয়া। কারণ দেশে যে উন্নয়ন হচ্ছে তা আপনাদের ভ্যাটের টাকায়। মন্ত্রী বলেন, রংপুর বিভাগে আরও বেশি করে ভ্যাট আদায় করুন, যাতে এ অঞ্চলে আরও বেশি উন্নয়ন হয়।

রংপুর বিভাগীয় কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কমিশনার শওকত আলী সাদীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার কেএম তরিকুল ইসলাম, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য হাফিজ আহামেদ মুর্শেদ, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল আলিম মাহামুদ, কর

কমিশনার (রংপুর অঞ্চল) আবদুল লতিব, রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সরোয়ার টিটু প্রমুখ।

এর আগে সকালে রংপুর বিভাগীয় কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কার্যালয় থেকে ফেস্টুন, পস্ন্যাকার্ড, ঘোড়ার গাড়ি নিয়ের্ যালি বের হয়।র্ যালির উদ্বোধন করেন রাজস্ব বোর্ডের সদস্য হাফিজ আহামেদ মুর্শেদ। নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সেন্ট্রাল রোড কাস্টম অফিসে গিয়ে শেষ হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে