শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

গোপালগঞ্জে ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক শ্রীঘরে

নতুনধারা
  ০৭ ডিসেম্বর ২০১৯, ০০:০০

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী ইউনিয়নের চেয়ারম্যান সুকান্ত বিশ্বাসকে জড়িয়ে ফেসবুক মেসেঞ্জারে নানা অশালীন ও আপত্তিকর তথ্য ছড়িয়ে তার সুনাম ক্ষুণ্ন ও হেয় প্রতিপন্ন করার দায়ে বৌলতলী ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আবেদ উকিলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছে ইউপি চেয়ারম্যান। শুক্রবার সকালে গোপালগঞ্জ থানা-পুলিশ চেয়ারম্যানের দাখিলকৃত অভিযোগটি ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ মামলা রেকর্ড করে আবেদ উকিলকে (৩৫) আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করেছে। মামলার অপর আসামি সদর উপজেলার গান্ধিয়াশুর গ্রামের সহাদেব বিশ্বাসের ছেলে পবিত্র বিশ্বাস পলাতক রয়েছে।

মামলার বাদী সদর উপজেলার বৌলতলী ইউনিয়নের চেয়ারম্যান সুকান্ত বিশ্বাস বলেন, তারই ইউনিয়নের বাসিন্দা কলপুর গ্রামের জাহেদ উকিলের ছেলে বৗলতলী ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আবেদ উকিল ও গান্ধিয়াশুর গ্রামের সহাদেব বিশ্বাসের ছেলে পবিত্র বিশ্বাস তাকে জড়িয়ে ফেসবুকের মেসেঞ্জারে নানা অশালীন ও আপত্তিকর তথ্য ছড়িয়ে তার সুনাম ক্ষুণ্ন ও হেয় প্রতিপন্ন করেছে। গোপালগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম জানান, বৌলতলী ইউনিয়নের চেয়ারম্যান সুকান্ত বিশ্বাসের কাছ থেকে একটি লিখিত অভিযোগ পেয়ে অভিযোগের প্রাথমিক সত্যতা যাচাই করে কলপুর গ্রামের জাহেদ কারীর ছেলে আবেদ উকিল ও গান্ধিয়াশুর গ্রামের সহাদেব বিশ্বাসের ছেলে পবিত্র বিশ্বাসের বিরুদ্ধে ফেসবুকের মেসেঞ্জারে নানা অশালীন ও আপত্তিকর তথ্য ছড়িয়ে সুনাম ক্ষুণ্ন ও হেয় প্রতিপন্ন করার অপরাধে ডিজিটাল আইনে মামলা দায়ের করা হয়েছে।

\হআবেদ উকিলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার অপর আসামি পবিত্র বিশ্বাসকে গ্রেফতারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<78757 and publish = 1 order by id desc limit 3' at line 1