শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

তিন জেলায় দুঘর্টনায় নিহত ৫

স্বদেশ ডেস্ক
  ১৪ আগস্ট ২০১৮, ০০:০০

চার জেলায় সোমবার সড়ক দুঘর্টনায় পঁাচজন নিহত হয়েছে। নাটোরের বড়াইগ্রামে এক, নাটোরের গুরুদাসপুরে দুই, নওগঁার রাণীনগরে এক এবং দিনাজপুরের বিরলে একজন নিহত হয়েছে। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর:

বড়াইগ্রাম (নাটোর): নাটোরের বড়াইগ্রাম উপজেলার আগ্রাণ তেলপাম্প এলাকায় সোমবার বিকেলে বাসচাপায় আব্দুল মান্নান নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত মান্নান পাবনার চাটমোহর উপজেলার শালিখা এলাকার আজিমুদ্দিনের ছেলে। বনপাড়া হাইওয়ে থানার ওসি জিএম সামসুন নুর জানান, বিকেলে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আগ্রাণ তেল পাম্প থেকে পেট্রল নিয়ে মোটরসাইকেল আরোহী মহাসড়কে উঠলে ঢাকা থেকে ছেড়ে আসা ঈশ্বরদী এক্সপ্রেস বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে বাসটি আটক করা হয়েছে। চালক হেলপার পালিয়ে গেছে।

নাটোর: নাটোরের গুরুদাসপুরে পৃথক সড়ক দুঘর্টনায় এক শিশুসহ দুজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অন্তত ১৬ জন। সোমবার এ দুঘর্টনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ জিএম শামসুন নুর ও নাটোর ফায়ার সাভিের্সর ইনচাজর্ মোহাম্মদ মহাউদ্দিন জানান, ঢাকা থেকে কুষ্টিয়াগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস নাটোরের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোল প্লাজা এলাকায় পেঁৗছলে বিপরীত দিক থেকে আসা একটি কাভাডর্ভ্যানের সংঘষর্ হয়। এতে অন্তত ১৬ জন আহত হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সাভিের্সর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভতির্ করে। আহতদের মধ্যে শ্যামলী পরিবহনের চালক আজাদ হোসেন গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য করূপ্লক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। অপরদিকে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (তদন্ত) আনারুল ইসলাম আনার জানান, বেলা সাড়ে ১১টার দিকে গুরুদাসপুর বাজার থেকে রুবেল হোসেন তার অটোরিকশায় যাত্রী নিয়ে দক্ষিণ নাড়ীবাড়ীর দিকে যাচ্ছিল। পথে দক্ষিণ নাড়ীবাড়ী বাজার যাওয়ার আগেই সড়কের পাশে দঁাড়িয়ে থাকা দুটি শিশুকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুন্নাতি খাতুন মারা যায় এবং আল আমীন গুরুতর আহত হয়। আহত আল আমীনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে এলাকাবাসী অটোরিকশার পিছু নিলে চালক অটোরিকশাটি ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নওগঁা: নওগঁার রাণীনগরে সড়ক দুঘর্টনায় আখতার হোসেন (৫৫) নামে এক ট্রাক্টর চালক নিহত হয়েছে। সোমবার সকাল ১১টায় এ দুঘর্টনা ঘটে। জানা যায়, আখতার হোসেন ট্রাক্টরটি সহকমীের্ক চালাতে দিয়ে চালকের পাশে বসে উপজেলার কুবরাতলি বাজার থেকে বান্দাইখাড়া এলাকায় মালমাল বহন করতে যাওয়ার সময় রানীনগর-আত্রাই সড়কের নগরব্রীজ নামক স্থানে অসাবধানতাবশত পা পিছলে চলন্ত ট্রাক্টর থেকে নিচে পড়ে গেলে পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত আখতার হোসেন নওগঁা জেলা সদরের রজাকপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে বলে জানা গেছে।

বিরল (দিনাজপুর): বিরলে ট্রাক্টরের চাপায় রূপালী বাংলা জুট মিলের এক শ্রমিক নিহত হয়েছে। এছাড়াও দুজন শ্রমিক গুরুতর আহত হয়েছে। সোমবার সকাল ৮টায় দিনাজপুর-বিরল (স্থলবন্দর) সড়কের হুসনা এলাকায় এ দুঘর্টনা ঘটে।

জানা যায়, সোমবার সকালে রূপালী বাংলা জুট মিলের সামনে ভাই ভাই এন্টারপ্রাইজের একটি বালু বোঝাই ট্রাক্টরের চাপায় উপজেলার ৫নং বিরল ইউনিয়নের পূবর্ মহেশপুর গ্রামের শওকত আলীর ছেলে আফছার আলী (৪০) ঘটনাস্থলেই নিহত হন। এ সময় আহত হন পৌর এলাকার হুসনা গ্রামের মৃত নবীর উদ্দীনের ছেলে শফিকুল ইসলাম (৪৫) ও শংকরপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে আল-আমীন (২০)। রূপালী বাংলা জুট মিলের জিএম হামিদুর রহমান জানান, নিহত ও আহতরা সকলেই জুট মিলের শ্রমিক ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<7846 and publish = 1 order by id desc limit 3' at line 1