logo
শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬

  গাজীপুর প্রতিনিধি   ২৩ নভেম্বর ২০১৯, ০০:০০  

সাংবাদিকরা সমাজের দর্পণ :গাসিক মেয়র

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, সাংবাদিকতার নৈতিকতা মেনে ও জাতীয় স্বার্থকে প্রাধান্য দিয়ে দায়িত্ব পালন করতে হবে। এলাকার সমস্যার চিত্র তুলে ধরার পাশাপাশি সরকারের উন্নয়নমূলক সংবাদ পরিবেশন করতে হবে। প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা সমাজের দর্পণ হিসেবে কাজ করে যাচ্ছে।

তিনি বৃহস্পতিবার দুপুরে গাজীপুর প্রেসক্লাবের সদস্য মরহুম হুসাইন ইমামের প্রথম মৃতু্যবার্ষিকী ও ক্লাবের প্রয়াত সাংবাদিকদের স্মরণে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, বাঙালি সংস্কৃতি ও মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রচারের লক্ষ্যে গণমাধ্যম, গণতন্ত্র এবং উন্নয়ন এই তিনটি উপাদানের কোনো একটি ছাড়া অন্যগুলো অকার্যকর এবং গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে গণমাধ্যম সাহায্য করতে পারে।

প্রেসক্লাবের সভাপতি মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, গাজীপুর জজ কোর্টের জিপি অ্যাডভোকেট আমজাদ হোসেন বাবুল, মুক্তিযোদ্ধা মো. হাসান ইমাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুকুল কুমার মলিস্নক, সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, রুহুল আমিন সজিব, আমিনুল ইসলাম, এম নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন, সিনিয়র সাংবাদিক অনিল মন্ডল, সাংবাদিক ফজলুল হক মোড়ল, মীর মোহাম্মদ ফারুক, মো. মনিরুজ্জামান, মেট্রোপলিটন সদর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে