logo
রোববার ১৬ ডিসেম্বর, ২০১৮, ২ পৌষ ১৪২৫

  কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা   ১০ আগস্ট ২০১৮, ০০:০০  

কলাপাড়া পৌরসভার সড়কবাতি সেবায় অনিয়ম

পটুয়াখালীর কলাপাড়ায় পৌরসভার নিয়ন্ত্রণাধীন রোড লাইট সাভির্স নিয়ে এলাকায় অনিয়মের অভিযোগ উঠেছে। এ পৌরসভার বিভিন্ন এলাকায় বৈদ্যুতিক খুঁটির লাইট থাকলেও তা জ্বলছে না। ফলে অন্ধকারাচ্ছন্ন ওই এলাকাগুলোতে চোরের উপদ্রব বেড়েছে। এ-সংক্রান্ত বিষয়ে পৌরসভায় মৌখিক অভিযোগ দিয়েও কোনো লাভ হচ্ছে না।

পৌরশহরের ২নং ওয়াডের্র অধিবাসী মো. মেজবাহ্উদ্দিন তপন জানান, তাদের প্রতিষ্ঠিত ’আনোয়ার-উল-ইসলাম মিয়া জুনিয়র একাডেমি’র সামনে একটি বৈদ্যুতিক খুঁিট রয়েছে। এখানে দীঘির্দন ধরে লাইট জ্বলছে না। ছোট ছেলে-মেয়েরা সন্ধ্যায় পড়াশোনা করতে এসে বিপাকে পড়ছে। এর আগে স্থানীয় কাউন্সিলরকে বলার পর তিনি লাইটের ব্যবস্থা করলেও পরে কেটে যায়। তবে সংশ্লিষ্ট কতৃর্পক্ষের কোনো তদারকি না থাকায় দীঘির্দন ধরে পুনরায় এলাকাটি অন্ধকারাচ্ছন্ন হয়ে থাকে বলে তিনি উল্লেখ করেন।

জগন্নাথ আখড়াবাড়ি এলাকার বাসিন্দা বিশ্বজিৎ সেন জানান, তাদের বাড়িসংলগ্ন জগন্নাথ মন্দির অবস্থিত। মন্দিরের সঙ্গেই একটি বৈদ্যুতিক খুঁটি। অনেক দিন ধরে ওই খুঁটির সাথের লাইটটি নষ্ট হয়ে রয়েছে।

কেউই দেখছে না বিষয়টি।

কলাপাড়া পৌরসভার ২নং ওয়াডের্র কাউন্সিলর মো. হুমায়ুন কবির জানান, জুন মাসের পরে বাল্ব ক্রয় করা হয়নি বলে কিছুটা সমস্যা হয়েছিল। তবে দুশতাধিক বাল্ব ইতোমধ্যে ক্রয় করা হয়েছে। কয়েকদিনের মধ্যে কাজ শুরু হবে বলে তিনি উল্লেখ করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে