শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গাজীপুরে শ্বাসরোধে তরুণীকে হত্যা

বোয়ালমারী, ডামুড্যা নবীগঞ্জ ও তেঁতুলিয়ায় চার লাশ উদ্ধার
নতুনধারা
  ১৯ অক্টোবর ২০১৯, ০০:০০

স্বদেশ ডেস্ক

গাজীপুরে শ্বাসরোধে তরুণীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। অন্যদিকে ফরিদপুরের বোয়ালমারী, শরীয়তপুরের ডামুড্যা, হবিগঞ্জের নবীগঞ্জ ও পঞ্চগড়ের তেঁতুলিয়ায় চার লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর :

বোয়ালমারী (ফরিদপুর) : পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড ছোলনা গ্রামের কামরুল মোল্যার স্ত্রী দুই সন্তানের জননী ছালেহা বেগম (৩৮) আত্মহত্যা করেছে বলে জানা গেছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে নিজ ঘরের আড়ার সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেয়। পরে পরিবারের লোকজন তার নিথর দেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে রাত ৮টার দিকে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করা হয়। শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা নথিভুক্ত করা হয়।

ডামুড্যা (শরীয়তপুর) : শরীয়তপুরের ডামুড্যা উপজেলার চর ভয়রা এলাকার জয়ন্তী নদীতে বন্ধুর সাথে শাপলা পরিষ্কারে নেমে নিখোঁজ ইমরান (৬) মরদেহ উদ্ধার করা হয়েছে। ইমরান ডামুড্যা উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের চর ভয়রা ৪ নং ওয়ার্ডের আলমগীর বেপারীর ছোট ছেলে।

শুক্রবার সকাল ৮টার দিকে গোসাইরহাট উপজেলার বালুচরা এলাকায় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস ও নিহতের পরিবার জানায়, বুধবার বিকেল ৫টা নাগাদ জয়ন্তী নদীতে বন্ধু রিফাতের সাথে বাড়ির বিলে শাপলা তোলার জন্য যায়। শাপলা উঠিয়ে নদীতে যায় পরিষ্কারের জন্য। কিন্তু নদীতে নামার পর শ্রোতে তাকে টেনে নিয়ে যায়। এসময় বন্ধুদের চিৎকারে এলাকাবাসী ও পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করার চেষ্টা করে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস যায়। শুক্রবার সকালে পাশের গ্রাম বালুচরা নদী থেকে ইমরানের মরদেহ উদ্ধার করা হয়।

গাজীপুর : গাজীপুরের রাজেন্দ্রপুরের সবিকেবাড়ি এলাকায় লুনা আক্তার নামে এক তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ দুইজনকে আটক করেছে। নিহত লুনা আক্তার লালমনিরহাট জেলার পাঁচগ্রাম থানার নবীর উদ্দিনের মেয়ে। তার লাশ শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

সদর থানা ওসি আজিজ শফি স্থানীয়দের বরাত দিয়ে জানায়, লুনা আক্তার গাজীপুর সিটি করপোরেশনের রাজেন্দ্রপুরের বিকেবাড়ি এলাকায় ভাড়াবাড়িতে বসবাস করে স্থানীয় পারটেক্স গ্রম্নপের আরসি কোলা কারখানায় কাজ করতেন। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে পারিবারিক কলহের জের ধরে লুনাকে তার মামী ও মামাতো ভাই মারধর করে। সকালে স্থানীয়রা লুনার লাশ পাশের বনের ভেতরে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। স্থানীয়রা জানায়, রাতের কোনো এক সময় তাকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ গুমের উদ্দেশ্যে জঙ্গলে ফেলে দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

সদর থানা ওসি আজিজ শফি জানান, লুনা তার মামীর ও মামাতো ভাইদের সঙ্গে পালিত থাকত। লুনা একদিন আগে কোথাও বেড়াতে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে লুনাকে মারধর করা হয়। এ ঘটনায় লুনা আত্মহত্যা করে থাকতে বলে তার মামীর ধারণা।

লুনা আক্তারকে হত্যা না-কি তিনি আত্মহত্যা করেছেন তা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত করে বলা যাবে। তবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মামাতো ভাই রবিউল ও মামী আকলিমাকে আটক করা হয়েছে।

নবীগঞ্জ (হবিগঞ্জ) : নবীগঞ্জের সিএনজি চালক মামুন (১৯) এর মৃতদেহ পার্শ্ববর্তী জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলীপুর গ্রামের পশ্চিমে খাল উদ্ধার করা হয়েছে। নিহত মামুন নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের আব্দুল মালিকের ছেলে। শুক্রবার সকাল ১০টার সময় স্থানীয়রা কচুরিপনা দিয়ে ঢাকা অবস্থায় একটি লাশ দেখতে পান। তাৎক্ষণিক এ খবর ছড়িয়ে পড়লে পার্শ্ববর্তী নবীগঞ্জের ইনাতগঞ্জের মধ্যসমত গ্রামের নিহতের স্বজনরা ঘটনাস্থলে আসেন। এদিকে ঘটনার খবর পেয়ে জগন্নাথপুর থানার এএসপি মাহমুদুল হাসান চৌধুরী, ওসি এখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করেন।

তেঁতুলিয়া (পঞ্চগড়) : তেঁতুলিয়া উপজেলার রণচন্ডি ব্রহ্মতোল গ্রামের স্স্নুইসগেট এলাকা থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির (৪৩) মাথাবিহীন লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে তেঁতলিয়া উপজেলার রণচন্ডি ব্রহ্মতোল গ্রামের স্স্নুইসগেট এলাকা থেকে মাথাবিহীন লাশ উদ্ধার করে পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<71723 and publish = 1 order by id desc limit 3' at line 1