শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জঙ্গিসহ আটক ২৪

স্বদেশ ডেস্ক
  ১৫ অক্টোবর ২০১৯, ০০:০০

পাবনায় পৃথক অভিযানে ইসলামী ছাত্রী সংস্থার ১৩ ও আনসারুলস্নাহ বাংলা টিমের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ ওর্ যাব। এদিকে শেরপুরের শ্রীবরদীতে পুলিশের অভিযানে ৬ ডাকাত আটকের খবর পাওয়া গেছে। প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর:

পাবনা: পাবনায় গোপন বৈঠক চলাকালে জামায়াতে ইসলামীর অঙ্গসংগঠন ইসলামী ছাত্রী সংস্থার ১৩ নারী সদস্যসহ এক মাদ্রাসা অধ্যক্ষকে আটক করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ৯টার দিকে শহরের মনসুরাবাদ আবাসিক এলাকা থেকে তাদের আটক করা হয়।

সদর থানার ওসি নাছিম আহম্মেদ জানান, মনসুরাবাদ আবাসিক এলাকার ৫নং সড়কের ১১৯নং বাড়ির মালিক সাঁথিয়া উপজেলার ধুলাউড়ি কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আনোয়ার হোসেন। দ্বিতল এই বাড়ির নিচতলায় জামায়াতের নারী সদস্যদের আস্তানা ছিল। এখান থেকে নারী সদস্যরা মেয়েদের সংগঠিত করে নাশকতা পরিচালনা করতেন। রাতে ওই বাড়িতে অভিযান চালিয়ে সেখানে বৈঠক করা অবস্থায় জামায়াতের ১৩ নারী সদস্য এবং বাড়ির মালিক অধ্যক্ষ আনোয়ার হোসেনকে আটক করে পুলিশ। সেখান থেকে বিপুল পরিমাণ জিহাদি বই উদ্ধার করা হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান জানান, নাশকতার পরিকল্পনার অভিযোগে তাদের আটক করা হয়েছে। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নারীরা বিভিন্ন কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

অন্যদিকে, বেড়া ও সাঁথিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচ যুবককে আটক করেছের্ যাপিড অ্যাকশান ব্যাটালিয়ান র্(যাব)। রোববারর্ যাব-১৪ ময়মনসিংহের একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতরা সবাই আনসারুলস্নাহ বাংলা টিমের সক্রিয় সদস্য বলের্ যাব জানায়।

শ্রীবরদী (শেরপুর): শেরপুরের শ্রীবরদীতে ছয় ডাকাতকে আটক করেছে পুলিশ। রোববার দিবাগত রাত ১টার দিকে তাতিহাটি আইডিয়াল স্কুলসংলগ্ন শ্রীবরদী-ভায়াডাঙ্গা রোডে ব্রিজের ওপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো উপজেলার মামদামারী গ্রামের হানিফ (২৩), বেলাল (২২), আ. রশিদ (২২), ফিরোজ (২১), দেলোয়ার (২০) এবং ঝালোপাড়া গ্রামের হৃদয় (২০)। এ ব্যাপারে শ্রীবরদী থানায় মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<71171 and publish = 1 order by id desc limit 3' at line 1