logo
রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১০ অক্টোবর ২০১৯, ০০:০০  

স্বামী-স্ত্রীসহ নিহত ৫

স্বদেশ ডেস্ক

রাজশাহীর পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। অন্যদিকে দিনাজপুরের চিরিরবন্দরে বৃদ্ধ, কুষ্টিয়ায় যুবক ও নারায়ণগঞ্জের আড়াইহাজারে বৃদ্ধ নিহত হয়েছেন। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর-

রাজশাহী : রাজশাহীর পুঠিয়ায় ট্রাক চাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে নাটোরে ফেরার পথে পুঠিয়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পুঠিয়ার পালোপাড়া গ্রামের ওয়ারেশ আলীর কন্যা রুমা (৩৫) ও তার স্বামী নাটোরের তেলকুপি এলাকার বিজিবি সদস্য আজিম উদ্দীন (৪২)।

হাইওয়ে পুলিশ বানেশ্বর ফাঁড়ির ইনর্চাজ মইন আলী জানান, পুঠিয়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছিলেন তারা। বেলা ১১টার দিকে নাটোরে ফেরার পথে পুঠিয়া বাসস্ট্যান্ড এলাকায় রাজশাহীগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান আজিম। পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন রুমাকেও। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালাক পালিয়ে যায়।

চিরিরবন্দর (দিনাজপুর) : দিনাজপুরের চিরিরবন্দরে অজ্ঞাত একটি দ্রম্নতগামী কোচের ধাক্কায় পথচারী আব্দুল মজিদ (৭০) নামে এক বৃদ্ধের মৃতু্য হয়েছে। বুধবার আনুমানিক সকাল সাড়ে ৯টায় উপজেলার সৈয়দপুর-দশমাইল মহাসড়কের ফকিরের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত আব্দুল মজিদ উপজেলার ফতেজংপুর ইউনিয়নের মন্টুশাহ্‌পাড়ার মৃত আব্দুল হালিমের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে বাজার থেকে আব্দুল মজিদ নিজ বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে ফকিরের মোড় এলাকায় রংপুরগামী একটি বাস তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুল মজিদের মৃতু্য হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। দশমাইল হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) জি.এম শামসুর নুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

কুষ্টিয়া : কুষ্টিয়ায় ট্রাকচাপায় পারভেজ (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন বলে জানা গেছে। মঙ্গলবার সন্ধ্যায় কুষ্টিয়া-পাবনা মহাসড়কের তালবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পারভেজ সদর উপজেলার জুগিয়া এলাকার হাফিজুর রহমানের ছেলে। কুষ্টিয়ার মিরপুর থানার ওসি আবুল কালাম জানান, পেছন দিক থেকে আসা ট্রাক তার মোটরসাইকেলটি চাপা দিয়ে পালিয়ে যায়। এতে পারভেজ ঘটনাস্থলেই মারা যান।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : আড়াইহাজারে মোটরসাইকেলের ধাক্কায় আবুল হাসেম (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বৈলারকান্দী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আবুল হোসেন আড়াইহাজার সদর পৌরসভার রমজান আলীর ছেলে।

পুলিশ জানায়, বৃদ্ধ বাড়ির পাশে রাস্তা পার হওয়ার সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে