logo
রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২১ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

সাভার ও ভৈরবের সড়কে নিহত ৬

স্বদেশ ডেস্ক

দুই জেলায় গত দুইদিনে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। ঢাকার সাভারে চারজন ও কিশোরগঞ্জের ভৈরবে দুইজন নিহত হয়েছেন। প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর :

আশুলিয়া : ঢাকার সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় পিকআপ চালকসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও তিনজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে এবং শুক্রবার সকালে সাভারের আমিনবাজার, বলিয়াপুর, গেন্ডা ও কলমা এলাকায় এ পৃথক সড়ক দুর্ঘটনা ঘটে।

থানা পুলিশ জানায়, শুক্রবার সকালে সাভারের সদর ইউনিয়নের কমলা এলাকায় বাদল ভূইয়া (২৭) নামে এক যুবক মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালের সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

এর আগে ভোররাত ৪টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা এলাকায় একটি ট্রাক অপর একটি অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দিলে গুরুতর আহত হন চালকসহ তিন জন। এসময় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিকশাযাত্রী শাহীন আলমকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে একই সড়কের আমিনবাজার এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুই ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আতাউর রহমান (৪৫) নামে এক ব্যক্তিকে মৃত ঘোষণা করেন এবং অন্যজনকে ওই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এছাড়া সাভারের বলিয়ারপুর বন্ধন সিএনজি পাম্প এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাত গাড়ির চাপায় পিকআপের চালক জীবন ইসলাম (২৫) গুরুতর আহত হয়। এসময় তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শনের পর ঘটনায় থানায় মামলা দায়ের করে নিহতদের পরিচয় শনাক্তের পাশাপাশি দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো জব্দ করে থানায় আনা হয়েছে বলেও জানান তিনি।

ভৈরব (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের ভৈরবে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন চালকসহ চারজন। বৃহস্পতিবার দুপুরে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের গাজীরটেক নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ভৈরব পৌরসভার পলতাকান্দা এলাকার লিটন মিয়া (৩৫) ও নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার চানকোনা গ্রামের সজীব (১০)। আহতরা হলেন জয় (১৫), বাচ্চু মিয়া (৪০), মানিক (৪০) ও অটোচালক মামুন (৩০)।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে