logo
রোববার ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

১১০ মামলা প্রত্যাহারের দাবি খুলনা বিএনপির

খুলনা অফিস

খুলনা বিএনপি এবং অঙ্গ-দলের নেতাকর্মীদের বিরুদ্ধে গত ১০ বছরে দায়েরকৃত ১১০টি মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসক মো. হেলাল হোসেনের মাধ্যমে সব মামলা প্রত্যাহারের দাবিতে সরকারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপিতে উলেস্নখ করা হয়, সম্প্রতি খুলনা মেট্রোপলিটন পুলিশ খুলনা মহানগরীর ৮ থানায় বিগত মেয়র নির্বাচন ও জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে ও পরে ২০টি গায়েবিসহ মোট ৪৪টি মিথ্যা মামলায় চার্জশিট প্রদান করেছে। এসব মিথ্যা মামলার চার্জশিটসহ খুলনা বিএনটি ও অঙ্গ-দলের নেতাকর্মীদের বিরুদ্ধে গত ১০- বছরে দায়েরকৃত ১১০টি মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানানো হয়।

জেলা প্রশাসক কার্যালয়ে স্মারকলিপি পেশকালে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, শেখ মোশারফ হোসেন, জাফরউলস্নাহ খান সাচ্চু, শেখ ইকবাল হোসেন, শাহ্‌জালাল বাবলু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, সিরাজুল হক নান্নু, নজরুল ইসলাম বাবু, মেহেদী হাসান দীপু, আজিজুল হাসান দুলু, জালু মিয়া, সাদিকুর রহমান সবুজ, শেখ সাদী, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, সাজ্জাত হোসেন তোতন, মুর্শিদ কামাল, কে.এম হুমায়ুন কবির প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে