logo
রোববার ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৬ আগস্ট ২০১৯, ০০:০০  

শাহজাদপুরে আহত আ'লীগ নেতার মৃতু্য

শাহজাদপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুলস্নাহনগর ইউনিয়নের রতনকান্দি দক্ষিণপাড়া গ্রামে দুই পক্ষের সংঘর্ষে আহত ওসমান আলী (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতার মৃতু্য হয়েছে। শনিবার রাতে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়।

এর আগে গত শনিবার সকালে ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ গ্রম্নপ ও তারাব আলী গ্রম্নপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয়পক্ষের লোকজন মসজিদের মাইকে ঘোষণা দিয়ে লাঠি, ফালা, হাঁসুয়া, রামদা, বলস্নমসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। উভয়পক্ষের মধ্যে ঘণ্টাব্যাপী ইট পাটকেল নিক্ষেপ, ধাওয়া-পাল্টা ধাওয়া, হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ১০ জন আহত হন। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে। নিহত ওসমান আলী হাবিবুলস্নাহনগর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। আটকরা হলেন- তারাব আলী (৬০) ও এরশাদ আলী (৩৫)। এদিকে ওসমান আলীর নিহতের খবর এলাকায় ছড়িয়ে পড়লে তার বিক্ষুব্ধ সমর্থকরা প্রতিপক্ষ তারাব আলীর সমর্থকদের ঘর-বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ করেন অপরপক্ষের ইউনিয়ন যুবলীগ নেতা এনামুল হক হীরা। তিনি বলেন, রতকান্দি বটতলা বাজারের হোসেন আলীর দোকান, বকুল ও সোলেমানের বাড়িতে লুটপাট করে নিয়ে গেছে চেয়ারম্যান মজিদ সরকারের লোকেরা।

এ বিষয়ে হাবিবুলস্নাহনগর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মজিদ বলেন, 'দীর্ঘদিন ধরে তারাব আলীর লোকজন এলাকায় আধিপত্য বিস্তার করে ত্রাস সৃষ্টি করে। এতে আমি বাধা দেয়ায় তারা সকালে আমার লোকজনের ওপর অতর্কিত হামলা চালায়।'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে