শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অষ্টগ্রামে বস্নক সরে গিয়ে হুমকির মুখে ভবন

নতুনধারা
  ২৬ আগস্ট ২০১৯, ০০:০০

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) সংবাদদাতা

কিশোরগঞ্জের অষ্টগ্রামে কাজের দেড় বছরের মাথায় বস্নক সরে গিয়ে হুমকির মুখে উপজেলার সম্প্রসারিত ভবন। এভাবে ক্রমাগত ভাঙতে থাকলে হুমকিতে পড়বে ভবন ও মাটিকাটার প্রকল্পটি।

উপজেলা প্রকৌশল অধিদপ্তর সূত্রে জানা যায়, ৩ বছর আগে বর্তমান প্রশাসনিক ভবনটি সাব জেলখানা তৈরির জন্য সরকারিভাবে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের কাছে হস্তান্তর করে। একপর্যায়ে সেই নীচু জমিতে মাটি ভরাট ও ভবন নির্মাণের জন্য মোট ৪ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) একটি প্রকল্প হাতে নেন এবং মাটি ভরাট করে উপজেলা প্রশাসনিক নতুন সম্প্রসারিত ভবন তৈরি করে।

এদিকে জমিটি মাটি দিয়ে ভরাট করার কথা থাকলেও পাশের নদী থেকে ড্রেজারের মাধ্যমে বালি তুলে দায়সারাভাবে জমি ভরাট করা হয়েছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান। ভবনটি রক্ষা করতে খালের পাশে প্রতিরক্ষা দেয়াল নির্মাণের দাবি জানান এলাকাবাসী।

উপজেলা নির্বাহী প্রকৌশলী মাহাবুব মোর্শেদ জানান, পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় ভবনের সাইড বস্নক সরে গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<63984 and publish = 1 order by id desc limit 3' at line 1