বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন

নতুনধারা
  ২৬ আগস্ট ২০১৯, ০০:০০

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ধুলদীতে শনিবার মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আটজন নিহতের ঘটনায় পৃথক দুইটি তদন্ত কমিটি গঠন হয়েছে। এর একটি নেতৃত্বে রয়েছেন অতিরিক্ত জেলা জেলা ম্যাজিস্ট্রেট মো. আসলাম মোলস্না এবং অপরটিতে রয়েছে হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম। তাদের আগামী সাত কর্মদিবসের মধ্যে দুর্ঘটনার কারণ বিষয়ে প্রতিবেদন দাখিলে নির্দেশ দেয়া হয়েছে।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এফএম নাছিম জানান, সড়ক দুর্ঘটনার পরেই রাতে ফরিদপুরের করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপসহকারী পরিদর্শক সুদীপ কুমার চক্রবর্তী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

এদিকে দুর্ঘটনায় ফরিদপুরের জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসলাম মোলস্নাকে প্রধান করে ৫ সদস্যবিশিষ্ট আরেকটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ও সড়ক বিভাগের প্রতিনিধি এবং বিআরটিএ'র প্রতিনিধি। অন্য কমিটির সদস্যরা হলেন ফরিদপুর হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলামকে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর দুই সদস্য হচ্ছেন হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার কে এম আব্দুলস্নাহ ও আলস্নাহদীপুর থানার ওসি মাসুদ পারভেজ। শনিবারের মর্মান্তিক এ সড়ক দর্ঘটনায় নিহত আটজনের পরিবারকে তাদের লাশ হস্তান্তর করেছে জেলা পুলিশ। নিহতরা হলেন, কমফোর্ট লাইন বাসের সুপারভাইজার, গোপালগঞ্জ সদরের হানিফ শেখ, বাসযাত্রী গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার কাঠি গ্রামের ফারুক মোলস্না, আসমা বেগম, নড়াইল জেলার বনগ্রাম কালিয়া গ্রামের মো. আলী খন্দকার, একই গ্রামের কেয়া আক্তার, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার শিবপুর গ্রামের মোহাম্মদ আবদুলস্নাহ, গোপালগঞ্জ সদরের ডলি আক্তার এবং মোটরসাইকেল চালক ফরিদপুর সদর উপজেলার বিলমাহমুদপুর গ্রামের ওয়াহিদুজ্জামান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<63981 and publish = 1 order by id desc limit 3' at line 1