বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রূপগঞ্জ থেকে ছিনতাইকৃত ওষুধ কুমিলস্নায় উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা
  ১৫ আগস্ট ২০১৯, ০০:০০

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা থেকে এসিআই কোম্পানি লিমিটেডের ৯০ লাখ টাকার ওষুধসহ ছিনতাইকৃত কাভার্ডভ্যান কুমিলস্না থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুমিলস্না জেলার সদর থানার আশরাফপুর ইপিজেডের ১ নং রোডের শাহআলম নামে এক ব্যক্তির গোডাউন থেকে এ মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, কুমিলস্না জেলার সদর থানার সাততলা দক্ষিণপাড়া এলাকার মৃত আব্দুল মতিনের ছেলে আব্দুল কাদের, একই জেলার বরুরা থানার নবিপুর এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে কবির হোসেন, বরিশাল জেলার উজিরপুর থানার জুগিরকান্দা এলাকার মৃত ওহাব মোলস্নার ছেলে কাউসার, গাজীপুর জেলার কালীগঞ্জ থানার বাসাইল এলাকার মৃত মেহের আলীর ছেলে আবু তাহের, নরসিংদী জেলার পলাশ থানার পাইশকা এলাকার মাইনউদ্দিনের ছেলে শাকিল, ফেনি জেলার সোনাগাজী থানার চরকৃঞ্চধর এলাকার আলমগীরের ছেলে আরিফুল ইসলাম, চাঁদপুর জেলার সদর থানার বুলিশা এলাকার সেকান্দার আলীর ছেলে নূরুজ্জামান, রূপগঞ্জ উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার মৃত মতিউর রহমানের ছেলে শহিদুল ইসলাম।

মামলার এজাহার সূত্র ও রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই নাজিম উদ্দিন জানান, গত ৬ আগস্ট উপজেলার বরপা এলাকা থেকে এসিআই ফার্মাসিউটিক্যালসের ৯০ লাখ টাকার ওষুধ ভর্তি একটি কাভার্ডভ্যান গাজীপুর হয়ে ময়নসিংহের উদ্দেশ্যে রওনা হয়। পরে চালক আরিফ কাভার্ডভ্যানটি নিয়ে নির্দিষ্ট গন্তব্যস্থলে না পৌঁছালে কর্তৃপক্ষ ছিনতাই হওয়ার বিষয়টি অবগত হন। পরে এসিআই লিমিটেডের কর্মকর্তা মাসুদ রানা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা তদন্ত করে পুলিশ নিশ্চিত হয় কাভার্ডভ্যানের মালিক আবু তাহের, চালক আরিফ ও হেলপার শাকিলসহ একদল ছিনতাইকারী পূর্ব পরিকল্পিতভাবে ওষুধসহ কাভার্ডভ্যানটি ছিনতাই করে নিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুমিলস্না থেকে কাভার্ডভ্যানসহ মালামাল উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<62252 and publish = 1 order by id desc limit 3' at line 1