logo
শনিবার ২৪ আগস্ট, ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১১ আগস্ট ২০১৯, ০০:০০  

ধর্মপাশায় ভারতীয় প্রসাধনীসামগ্রী জব্দ

ধর্মপাশা (সুনামগঞ্জ) সংবাদদাতা

ধর্মপাশা থানা-পুলিশ অভিযান চালিয়ে ধর্মপাশা-মোহনগঞ্জ ব্রিজের উপর থেকে একটি কাভার্ট ভ্যান দিয়ে অবৈধ পথে পাচারের সময় প্রায় ৫ লাখ টাকার বিভিন্ন ধরনের ভারতীয় প্রসাধনী সামগ্রীসহ দুই চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে তাদের আটক করা হয়।

আটক চোরাকারবারিরা হলেন, শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও গ্রামের আব্দুল আজিজ চৌকিদারের ছেলে টিটু চৌকিদার (৩৬) ও সিলেটের চারদিঘিরপাড় এলাকার জহরলাল দেবনাথের ছেলে সুভাষ দেবনাথ (৩৮)।

এ ব্যাপারে ধর্মপাশা থানার এসআই জাহাঙ্গীর হোসাইন বাদী হয়ে ওইদিন সন্ধ্যায় আটককৃত দুই চোরাকারবারিকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এসআই জাহাঙ্গীর হোসাইন জানান, ঈদকে সামনে রেখে একটি কালোবাজারি চক্র বেশ কিছুদিন ধরেই ভারত থেকে চোরাইপথে হরলিক্স, উন্নত ব্র্যান্ডের তেলসহ বিভিন্ন ধরনের ভারতীয় প্রসাধনী সামগ্রী আমদানি করে গোপনে তারা এ পথ দিয়ে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল বলে পুলিশের কাছে তথ্য ছিল। শুক্রবার দুপুরে উপজেলার মধ্যনগর ট্রলার ঘাট এলাকা থেকে একটি ইঞ্জিনচালিত ট্রলার থেকে ভারতীয় বিভিন্ন প্রসাধনী সামগ্রী একটি কাভার্ট ভ্যানে বোঝাই করে ধর্মপাশা-মোহনগঞ্জ ব্রিজ পার হওয়ার সময় পুলিশ অভিযান চালিয়ে ভারতীয় পণ্য বোঝাই ওই গাড়িটিসহ দুই চোরাকারবারিকে আটক করে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে