logo
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১১ আগস্ট ২০১৯, ০০:০০  

তিন জেলায় ৩ লাশ

স্বদেশ ডেস্ক

তিন জেলায় গত দুইদিনে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। সুনামগঞ্জের তাহিরপুরে যুবক, রাঙামাটি যুবক ও নারায়ণগঞ্জের আড়াইহাজারে রংমিস্ত্রির লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

তাহিরপুর(সুনামগঞ্জ) : সুনামগঞ্জের তাহিরপুরে বাসর রাতে স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির নাম অজিত বর্মন(২৬)।সে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের মুজরাই গ্রামের নিরবর্ধন বর্মনের ছেলে। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে বাসর ঘরের পিছন থেকে নিহত ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করে পরিবারের লোকজন। এ ধরনের মৃত্যুর ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাতে অজিত বর্মনের সঙ্গে বিয়ে হয় পাশ্ববর্তী বিশ্বম্ভপুর উপজেলার ফহেতপুর ইউনিয়নের গোপালগঞ্জ গ্রামের সুধন বর্মনের মেয়ে সানজিদা বর্মনের সঙ্গে। বৃহস্পতিবার অজিত বর্মনের বাড়ীতে বৌ ভাতের অনুষ্টান হয়। অনুষ্টানে কনে ও বর পক্ষের দাওয়াতী লোকজন অংশগ্রহণ করেন। বিকালে কনে পক্ষের লোকজন তাদের বাড়িতে ফিরে যান। এক পর্যায়ে অজিত বর্মনের বন্ধু বান্ধব ও পরিবারের লোকজন নিহত ব্যক্তির ঘরে ফুলসজ্জার আয়োজন করেন। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে স্মামী স্ত্রীকে বাসরঘরে দিয়ে বন্ধু বান্ধব নিজ নিজ ঘরে গিয়ে ঘুমিয়ে পরেন। রাত ১টার দিকে প্রতিবেশীরা দেখতে পান অজিত বর্মন তার বাসর ঘরের পিছনে টাঙ্গুয়া হাওরের তীরে করচগাছে গলায় রশি দিয়ে ঝুলে রয়েছে। পরে চিৎকার শুনে পরিবারের লোকজন ও গ্রামবাসী লাশ গাছ থেকে নামিয়ে শ্রীপুর উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে শনিবার সকাল ১১টায় এসে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহতের নববিবাহিত স্ত্রী সানজিদা বর্মন জানান, তার স্মামী বাসরঘরে ডুকার ঘন্টাখানেক পর প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে যান। প্রায় ১ ঘন্টার পর পরিবারের লোকজনের কাছে জানতে পারেন তার স্বামী গাছে ঝুলন্ত অবস্থায় রয়েছে।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, বাসর রাতে স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধারের বিষয়টি শুনে শনিবার সকাল ১০টায় ঘটনার স্থল পরিদর্শন করেছেন। ঘটনাটি হত্যা না আত্মহত্যা এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে ময়না তদন্তের পর বিষয়টি পরিষ্কার করে বলা যাবে।

রাঙামাটি : রাঙামাটি শহরে এক ব্যক্তিকে হত্যা করে পাশের জঙ্গলে লাশ ফেলে পালিয়েছে দুর্বৃত্তরা। শনিবার দুপুরের শহরের কল্যাণপুর জ্বালানি ডিপোর পাশে একটি আসবাবপত্রের দোকানের পেছনে পড়ে থাকা লাশটি উদ্ধার করে পুলিশ। আনুমানিক প্রায় ৪০ বছর বয়স্ক নিহত ব্যক্তির পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। নিহত ব্যক্তি উপজাতি সম্প্রদায়ের। তাকে শারীরিক নির্যাতনে মারা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছে পুলিশ।

জানা যায়, ওই এলাকায় জঙ্গলে পড়ে থাকা অজ্ঞাত ব্যক্তির লাশ দেখে তাৎক্ষণিক পুলিশে খবর দেন স্থানীয়রা। এতে ঘটনাস্থল গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় রাঙামাটির কোতোয়ালি থানা পুলিশ।

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে "আড়াইহাজার পস্নাজার" ষষ্ঠ তলায় সিলিং ফ্যানের হুকের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় নুরুন্নবী (৩৫) নামে এক রংমিস্ত্রির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার বিকেল ৩টায় এ লাশ উদ্ধার করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে