logo
রোববার ২৫ আগস্ট, ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

  শেরপুর প্রতিনিধি   ১৭ জুলাই ২০১৯, ০০:০০  

শেরপুরে রেললাইনের দাবিতে গণস্বাক্ষর

শেরপুর জেলা সদরকে অন্তর্ভুক্ত করে শেরপুরে রেললাইনের দাবিতে জনউদ্যোগে শেরপুর কমিটির আয়োজনে সংগৃহিত গণস্বাক্ষর এবার স্থানীয় সংসদ সদস্য হুইপ আতিউর রহমান আতিকের নিকট হস্তান্তর করা হয়। সোমবার সন্ধ্যায় শহরের চকবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসব গণস্বাক্ষর হস্তান্তর করেন জনউদ্যোগ আহ্বায়ক আবুল কালাম আজাদ। এ সময় প্রায় সাড়ে তিন হাজার মানুষের স্বাক্ষর সহ হুইপের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর লিখিত একটি স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি ও গণস্বাক্ষর হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আ'লীগের সহ-সভাপতি খন্দকার মো. নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. আব্দুলস্নাহ আল মামুন, সহ-দপ্তর সম্পাদক বেলায়েত হোসেন বেলাল, জেলা মহিলা আ'লীগ সাধারণ সম্পাদক নাসরিন রহমান, শহর আ'লীগের যুগ্ম সম্পাদক মানিক দত্তসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী এবং আ'লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতা সেখানে উপস্থিত ছিলেন।

শেরপুরে দ্রম্নত রেললাইন স্থাপনের দাবিতে গত ১০ জুলাই শহরের চকবাজার কেন্দ্রিয় শহীদ মিনার প্রাঙ্গণে দিনব্যাপী গণস্বাক্ষর সংগ্রহ করা হয়। সেদিন ১০ হাজার মানুষের স্বাক্ষর সংবলিত প্রধানমন্ত্রী বরাবরে লিখিত স্মারকলিপি জেলা প্রশাসকের নিকট হস্তান্তর করা হয়। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী বরাবরে লিখিত আরেকটি স্মারকলিপিসহ আরও সাড়ে তিন হাজার গণস্বাক্ষর হুইপ আতিক এমপি'র নিকট প্রদান করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে