logo
রোববার ২৫ আগস্ট, ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

  মুন্সীগঞ্জ প্রতিনিধি   ১৭ জুলাই ২০১৯, ০০:০০  

মুন্সীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত ২০

মুন্সীগঞ্জে দুই ইউপি সদস্যের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দফায় দফা সংঘর্ষে নারী-পুরুষসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে গুলিবিদ্ধ আকরাম ও নূর উদ্দীন নামে দুইজনকে গুরুতর অবস্থায় প্রথমে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানার পুলিশ অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার ভোরে সদর উপজেলার মোলস্নাকান্দি ইউনিয়নে সংঘর্ষের এই ঘটনা ঘটে।

জানা গেছে, ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য স্বপন দেওয়ান ও ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মেজবাহউদ্দিন ঢালীর মধ্যে দীর্ঘদিন ধরে চলা বিরোধের জের ধরে দুই পক্ষের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, মঙ্গলবার ভোরে স্বপন দেওয়ানের নেতৃত্বে অর্ধশতাধিক সমর্থক নোয়াদ্দা ও ঢালী কান্দি এলাকায় হামলা চালায়। এ সময় মেজবাহউদ্দিন ঢালীকে না পেয়ে তারা নিরীহ গ্রামবাসীর উপর হামলা চালায়।

এ বিষয়ে জানতে চাইলে ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মেজবাহউদ্দিন ঢালী বলেন, 'সকালে আমার এলাকায় নিরীহ মানুষদের উপর আচমকা হামলা চালায় এলাকার চিহ্নিত সন্ত্রাসী স্বপন বাহিনী।'

এদিকে হামলার বিষয়টি স্বীকার করে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য স্বপন দেওয়ান বলেন, 'ভোরে আমি বাজারে আসলে আমার উপর হামলা চালানো হয়। পরে আমার লোকেরা পাল্টা হামলা চালায়।'

বিষয়টি নিশ্চিত করে মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে চিরনি অভিযান চালানো হচ্ছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে