logo
শনিবার ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬

  কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা   ১২ জুলাই ২০১৯, ০০:০০  

কেক খেয়ে একই পরিবারের ১২ জন অসুস্থ

গাজীপুরের কালিয়াকৈরে জন্মদিনের পচা ও বাসি কেক খেয়ে শিশু ও নারীসহ কমপক্ষে ১২ জন অসুস্থ হয়ে পড়েছেন। এ ঘটনায় ভোক্তভোগি পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার দুপুরে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। জানা গেছে, কালিয়াকৈর উপজেলার কালিয়াকৈর বাসস্ট্যান্ড এলাকায় শিলাবৃষ্টি মার্কেটের মা মদিনা ফুড গার্ডেনের কেক খেয়ে এ ঘটনা ঘটে। গত ৭ জুলাই উপজেলার টানকালিয়াকৈর এলাকার আবুল হাসেমের ছোটো ছেলে সিয়াম হোসেন রাসেলের ১১তম জন্মদিন ছিল। তাই ওই দোকান থেকে তিন পাউন্ড ওজনের একটি কেক কিনেন সিয়ামের বাবা আবুল হাসেম। কেক খাওয়ার ২ থেকে ৩ ঘন্টার মধ্যে শিশু ও নারীসহ ১০ থেকে ১২ জন অসুস্থ হয়ে পড়ে।

এদের মধ্যে ৭ থেকে ৮ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এর মধ্যে দু'জনকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়। ওই দোকানের মালিক শামীম হোসেন সানুকে জানালে উল্টো তিনি ক্রেতা আবুল হোসেনের সঙ্গে খারাপ আচারণ করেন। এ ঘটনায় আবুল হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী হাফিজুল আমিনের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ইউএনও জানান, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযুক্ত মা মদিনা ফুড গার্ডেনের মালিক শামীম হোসেন সানু জানান, জন্মদিনের এসব কেক উপজেলার বাড়ইপাড়া হিজলহাটি এলাকার মা-বাবার দোয়া কেক তৈরি কারখানা থেকে আনা হয়েছে। তবে ওই কেকটি নষ্ট হতে পারে বলেও জানান তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে