logo
সোমবার ২৪ জুন, ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ১৩ জুন ২০১৯, ০০:০০  

পানিতে ডুবে পাঁচজনের মৃতু্য

চার জেলায় পানিতে ডুবে পাঁচজনের মৃতু্য হয়েছে। টাঙ্গাইলের মধুপুরে দুই শিশু, পটুয়াখালীর দুমকিতে যুবক, কুমিলস্নার মেঘনায় শিশু ও ব্রাহ্মণবাড়িয়ায় শিশুর মৃতু্য হয়েছে। প্রতিনিধি এবং সংবাদদাতার পাঠানো খবর :

মধুপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের মধুপুরে পৃথক এলাকায় পানিতে ডুবে অয়ন (৩) ও মারিয়া (৭) নামে দুই শিশুর মৃতু্য হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় মধুপুর পৌর শহরের উত্তর আবাসিক এলাকায় অয়ন বাসার পাশের পুকুরে এবং কুড়ালিয়ার বানিয়াবাড়ী গ্রামে নানার বাড়ির পাশের পুকুরে ডুবে মারিয়ার মৃতু্য হয়েছে।

অয়ন মধুপুর পৌরশহরের উত্তর আবাসিক এলাকার আতিকুর রহমান লাভলুর ছেলে এবং মারিয়া গাজীপুরের বাসিন্দা মোফাজ্জলের মেয়ে।

মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার সাদিকুর রহমান ওই দুই শিশুর মৃতু্যর খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃতু্য হয়েছে।

পটুয়াখালী: পটুয়াখালীর দুমকি উপজেলায় খালের পানিতে ডুবে রুবেল হোসেন (১৭) নামের এক যুবকের মৃতু্য হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টায় উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের রাজাখালী গ্রামের শেরআলী হাওলাদার বাড়ির পাশে জানের খাল থেকে ভাসমান লাশটি উদ্ধার করা হয়। নিহত রুবেল পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠী ইউনিয়নের পারকার্ত্তিকপাশা গ্রামের আবদুর রহমানের ছেলে। তার মৃগিরোগ ছিল বলে পরিবারের পক্ষ থেকে জানা গেছে।

দাউদকান্দি (কুমিলস্না) : কুমিলস্নার মেঘনা উপজেলার, মেঘনা নদীতে বাবার সঙ্গে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তানভীর নামের ৪ বছরের শিশুর মৃতু্য হয়েছে। উপজেলা মৈশাচর গ্রামে আজ দুপুরে এই ঘটনা ঘটে। জানা যায়, উজ্জ্বল মিয়া তার শিশুপুত্রকে সঙ্গে নিয়ে নদীতে গোসল করতে নামে। বাবা ছেলের আনন্দময় জলকেলীর একপর্যায়ে বাবার কাঁধ থেকে ছিটকে পড়ে শিশুটি পানিতে তলিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর শিশুটির নিথর দেহ উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা দেন।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে ডুবে রায়হান নামে ৫ বছরের এক শিশুর মৃতু্য হয়েছে। পৌর এলাকার পূর্ব মেড্ডায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার রাতে পৌর এলাকার পূর্ব মেড্ডার একটি পুকুরে তার লাশ উদ্ধার করা হয়। মৃত রায়হান পূর্ব মেড্ডার রানা মিয়ার ছেলে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে