বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শিক্ষকদের প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

স্বদেশ ডেস্ক
  ১৩ জুন ২০১৯, ০০:০০
পঞ্চগড়ে বিক্ষোভ-সমাবেশ করে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রধান করেন জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা -যাযাদি

জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতন নির্ধারণের জন্য চাকরিকাল গণনা ও অন্যান্য আর্থিক সুবিধার প্রাপ্যতায় ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণসহ মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তাবায়নে ১০ দফা দাবিতে প্রধানমন্ত্রী বরাবর বুধবার বিভিন্ন স্থানে স্মারকলিপি পেশ করেছে জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মহাজোট। প্রতিনিধি এবং সংবাদদাতার পাঠানো খবর :

ঝিনাইদহ : ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেন তারা। এ সময় সংগঠনটির কেন্দ্রীয় সহ-সভাপতি প্রভাত কুমার, ঝিনাইদহ সদর শাখার সভাপতি নজরুল ইসলাম, আবু জাফর, আ. রশিদ, আকবর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

পঞ্চগড় : জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষকরা জড়ো হন পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম চত্বরে। প্রথমে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য দেন জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোটের পঞ্চগড় জেলা শাখার আহবায়ক নুরুল ইসলাম, সদস্য আব্দুস সাত্তার, আশরাফুল ইসলাম, মনছুর আলী, দেবীগঞ্জ উপজেলার আব্দুস সালাম ও আলী আজাহার প্রধান সাবু, আটোয়ারী উপজেলার নজরুল ইসলাম ও জহিরুল ইসলাম, তেঁতুলিয়া উপজেলার আব্দুস সামাদ ও গোলো আরমান ও বোদা উপজেলার আব্বাস আলী ও ছালেকুল ইসলাম।

বাগেরহাট : বাগেরহাটের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. জহিরুল ইসলামের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর এই স্মারকলিপি প্রদান করেন শিক্ষক নেতৃবৃন্দ। প্রাথমিক শিক্ষক জোটের বাগেরহাট জেলা কমিটির আহবায়ক বিকাশ চন্দ্র সাহা প্রমুখ।

\হযুগ্ম আহ্বায়ক মো. হারুন অর রশিদ, শিক্ষক নেতা ওমর ফারক তালুকদার, চিত্তরঞ্জন সাহা প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<53295 and publish = 1 order by id desc limit 3' at line 1