বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

রাস্তা দখল করে মার্কেট নির্মাণ

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা
  ২৬ মে ২০১৯, ০০:০০

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নে প্রকাশ্যে দিবালোকে একটি সরকারি রাস্তা দখল করে মার্কেট নির্মাণ করা হচ্ছে অথচ প্রশাসনের দৃষ্টি পরছে না সেখানে। ওই ইউনিয়নে কতিপয় রাজনৈতিক নেতা ও প্রশাসনকে ম্যানেজ করে নবীনগর বাঞ্ছারামপুর নতুন সড়কের পাশে পুরনো রাস্তাটি দখল করে মার্কেট নির্মাণ করছেন এলাকার প্রভাবশালী মোহাম্মদ আলী আহম্মদ।

সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল মোজার বিএস ২৬৭ দাগে রাস্তার দক্ষিণ পাশে দখলকৃত রাস্তা দিয়ে জয়কালিপুর, জয়নগর, ইমামনগর, আগানগরসহ বাঞ্ছারামপুর উপজেলার সঙ্গে নবীনগর উপজেলা সাধারণ জনগণের যোগাযোগের মাধ্যম ছিল। এই রাস্তাটি স্বাধীনতার পরবর্তী সময় থেকে সরকারি অনুদানে তৈরি হয়, প্রথমে মাটির রাস্তা, পরে ইটের সলিং, পরে বেশ কয়েকবার কার্পেটিং করা হয়। গতকাল শনিবার রেজমিন এলাকায় গিয়ে দেখা যায়, প্রভাবশালী আলী আহম্মদ মিয়া পুরনো রাস্তাটি দখল করে স্থায়ী পাকা ভবন তুলে টিনের চাল দিয়ে মার্কেট তৈরি করেছেন, শুধু তাই নয়- নবীনগর টু বাঞ্ছারামপুরের নতুন রাস্তা পর্যন্ত দখল করে সেখানেও দোকান নির্মাণ করছে।

এ ব্যাপারে অভিযুক্ত আলী আহম্মদ বলেন, এটা যদি সরকারি রাস্তা হয়ে থাকে সরকার কাগজ দেখাক, এটা আমার ক্রয়কৃত ব্যক্তিগত সম্পত্তি। এ ব্যাপারে সলিমগঞ্জ ইউনিয়ন ভূমি কর্মকর্তা জাকির হোসেন বলেন, এটি এলজিইডি'র রাস্তা আমাদের কিছু করণীয় নেই। এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী নুরুল ইসলামের সফঙ্গ কথা বললে, তিনি বলেন, এটি আমাদের রাস্তা, দখলের বিষয়টি জানি না দেখতে হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<51204 and publish = 1 order by id desc limit 3' at line 1