শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মেঘনায় ট্রলারের ধাক্কায় লঞ্চে ফাটল, ২৫০ যাত্রী উদ্ধার

মতলব (চাঁদপুর) সংবাদদাতা
  ২৩ মে ২০১৯, ০০:০০

চাঁদপুরের মতলব উত্তরে মেঘনা নদীতে যাত্রীবাহী লঞ্চ এমভি গৌরির সঙ্গে ট্রলারের ধাক্কা লেগে লঞ্চটির তলা ফেটে বিকল হয়ে গেছে। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি। মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে মতলব দশানি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

ঢাকা থেকে লালমোহনের উদ্দেশে ছেড়ে আসা এমভি গৌরি অব শ্রীনগর-২ লঞ্চের তলা ফেটে গিয়ে যাত্রীদের মাঝে আতঙ্ক বিরাজ করতে দেখা গেছে।

চাঁদপুর লঞ্চঘাটের লঞ্চ মালিক প্রতিনিধি বিপস্নব সরকার জানান, সন্ধ্যায় ঢাকা সদরঘাট থেকে লঞ্চটি লালমোহনের উদ্দেশে ছেড়ে আসে। মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে চাঁদপুরের মেঘনার মোহনায় একটি বালু বোঝাইকারী জাহাজকে ধাক্কা দেয় লঞ্চটি। এতে ওই লঞ্চটির তলা ফেটে গিয়ে লঞ্চের ভিতর পানি উঠতে শুরু করে। বিষয়টি দেখে লঞ্চে থাকা প্রায় ৩ শতাধিক যাত্রী আতঙ্কিত হয়ে পড়ে। খবর পেয়ে মতলব মোহনপুর নৌপুলিশ ঘটনাস্থলে যায় এবং রাত ১১টার দিকে লঞ্চে থাকা প্রায় আড়াই শতাধিক যাত্রী একই রুটের অন্য লঞ্চে উঠিয়ে দেয়।

লঞ্চে থাকা মো. আলমগীর নামের এক যাত্রী বলেন, লঞ্চটি অসাবধানতাবশত একটি বালু বোঝাই জাহাজকে ধাক্কা দেয়। এ সময় লঞ্চে থাকা যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়ে। পরে যাত্রীরা লঞ্চ থেকে নিরাপদ স্থানে নেমে আসে। এদিকে লঞ্চে থাকা যাত্রীদের গন্তব্যে পৌঁছে দিতে ওই কোম্পানির গৌরি অব শ্রীনগর-৮ নামের একটি লঞ্চ ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের ওই লঞ্চে তোলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<50658 and publish = 1 order by id desc limit 3' at line 1