বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

তিন জেলায় ৩ লাশ

স্বদেশ ডেস্ক
  ২১ মে ২০১৯, ০০:০০

তিন জেলায় সোমবার তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। কুমিলস্নার চৌদ্দগ্রামে গৃহবধূ, চট্রগ্রামের সীতাকুন্ডে গৃহবধূ ও বগুড়া সোনাতলায় স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

প্রতিনিধি এবং সংবাদদাতার পাঠানে খবর :

চৌদ্দগ্রাম (কুমিলস্না) : কুমিলস্নার চৌদ্দগ্রামে কলহের জেরে পাষন্ড ঘাতক স্বামীর উপর্যুপরি ছুরিকাঘাতে জোৎস্না বেগম (৪৫) নামে এক মহিলার মৃতু্য হয়েছে। সোমবার সকাল আনুমানিক ১০টা ৩০ মিনিটে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের শহীদপুর গ্রামে। নিহত জোৎস্না বেগম ৪ ছেলে ও ১ মেয়ের জননী। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক স্বামী পলাতক রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘাতক আব্দুল মান্নান বিবাহের পর থেকেই বিভিন্ন সময় টাকার জন্য স্ত্রীকে চাপ প্রয়োগ করে। ইতঃপূর্বে বিভিন্ন সময় নিহত স্ত্রী তাকে পিতার বাড়ি থেকে টাকাও এনে দেয়। বিগত ৪-৫ মাস ধরে স্বামী আব্দুল মান্নান স্ত্রীর ওপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে। এসব ঘটনার প্রেক্ষিতে সামাজিক শালিসে স্বামী আব্দুল মান্নানকে বাড়ি থেকেও বের করে দেয়া হয়। ঘটনার তিন দিন আগে ঘাতক আব্দুল মান্নান কৌশলে ভালো হওয়ার কথা বলে বাড়িতে প্রবেশ করে। সোমবার সকালে ছেলেকে বাজারে পাঠিয়ে স্ত্রীকে একা পেয়ে পরিকল্পিতভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ঘাতক মান্নান। পরে তাৎক্ষণিক স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স ও পরবর্তীতে কুমিলস্না টাওয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চৌদ্দগ্রাম থানার তদন্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা জানান, নিহতের ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তমাখা ছুরিটি উদ্ধার করেছে। ঘাতক স্বামী ঘটনার সঙ্গে সঙ্গেই পালিয়ে যায়। নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় আনা হচ্ছে।

সীতাকুন্ড (চট্টগ্রাম) : সীতকুন্ডে খাদিজা বেগম (২৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় উপজেলার সলিমপুর ইউনিয়নের সমাদর পাড়া এলাকার ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের স্বামীর নাম মোহাম্মদ ওয়াসিম। তার গ্রামের বাড়ি কুমিলস্না দাউদকান্দি উপজেলার রতপুর এলাকায়।

ওয়াসিম জানান, সন্ধ্যায় বাসায় ফিরে খাদিজার দেহ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে প্রতিবেশীদের ডেকে আনি। এ সময় প্রতিবেশীদের সহযোগিতায় লাশটি নিচে নামানোর পাশাপাশি সীতাকুন্ড থানা পুলিশকে খবর দেয়।

সোনাতলা (বগুড়া) : বগুড়া সোনাতলায় জমির ঘাস কাটাকে কেন্দ্র করে উপজেলার সদর ইউনিয়নের চকনন্দনপুর গ্রামে দুপক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় স্বরন ইসলাম (১৬) নামের দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রকে বেগতিক মারধর করে প্রতিপক্ষরা। এতে করে সে গুরুতর আহত হওয়ায় স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে বগুড়া মেডিকেলে ভর্তি করা হলে সেখানে তার মৃতু্য হয়। এ ঘটনায় মহিলাসহ ৫ জনকে আটক করেছে থানা পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<50363 and publish = 1 order by id desc limit 3' at line 1