শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিএনপি চায় জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিতে :দুলু

সিংড়া (নাটোর) সংবাদদাতা
  ১৯ মে ২০১৯, ০০:০০
নাটোরের সিংড়ায় ইফতার মাহফিলে বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু -যাযাদি

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভূমি উপমন্ত্রী এড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বিএনপি চায় জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিতে। আওয়ামী সরকার গত ৩০ ডিসেম্বর ভোটের অধিকার কেড়ে নিয়েছে। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে বন্দি করে রেখেছে। সারাদেশের মতো নাটোরের চারটি আসনেও তারা ভোট চুরি করেছে। আ'লীগ-বিএনপি যে দলই ক্ষমতায় আসুক আমরা চাই ভোটের অধিকারও ফিরে আসুক।

শুক্রবার নাটোরের সিংড়া উপজেলার চলনবিলের পেট্রো বাংলায় জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সিংড়া উপজেলা বিএনপির সহ-সভাপতি এড. এম ইউসুফ আলী আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক, সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, সদর উপজেলা বিএনপির সভাপতি রহিম নেওয়াজ, সিংড়া উপজেলা বিএনপির সভাপতি এড. মজিবুর রহমান মন্টু, সাধারণ সম্পাদক দাউদার মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান শামীম হোসেন, উপজেলা যুবদলের সভাপতি তাইজুল ইসলাম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ।

ইফতার মাহফিলে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<50075 and publish = 1 order by id desc limit 3' at line 1