বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মামলা তুলে নিতে সংখ্যালঘু পরিবারকে হত্যার হুমকি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা
  ১৭ মে ২০১৯, ০০:০০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সংখ্যালঘু পরিবারের ওপর হামলা ও আহতের ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতে প্রতিপক্ষের সন্ত্রাসীরা মামলার বাদীসহ পরিবারের সদস্যদের হত্যা ও গুমের হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, হুমকির পর গৃহবন্দি করেও রাখা হয়েছে পরিবারটিকে। গত ৪ মে দুপুরে উপজেলার রূপগঞ্জ সদর এলাকায় পূর্বশত্রম্নতার জেরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা সংখ্যালঘু পরিবারের বসতবাড়িতে হামলা চালিয়ে চারজনকে পিটিয়ে আহত করেন।

মামলার বাদী পপেল চন্দ্র দাস জানান, 'একই এলাকার তোফাজ্জল, জুয়েল, সুজন, হাছিবুর, আলম, মিন্টু, মামুনসহ অজ্ঞাত ২০/২৫ জন আমার বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘরে ভাঙচুর করে। আমার বড় ভাই তপন চন্দ্র দাস ভাঙচুরে বাধা দিলে হামলাকারীরা তাকে পিটিয়ে আহত করেন। ভাইয়ের চিৎকারে আমি, আমার স্ত্রী জুই রানী দাস ও ছোট ভাই সজিব এগিয়ে গেল হামলাকারীরা আমাদেরও পিটিয়ে আহত করে। এবং আমার স্ত্রীর সঙ্গে শ্লীলতাহানির ঘটনা ঘটায়। পরে হামলাকারীরা বাড়ির পাশে তার স্বর্ণের দোকানে ভাঙচুর করে ৭ ভরি স্বর্ণ ও নগদ ১ লাখ ২০ হাজার টাকা লুটে নেয়। পরে আমি রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করি।' রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, বিষয়টি দেখে ব্যবস্থা নেয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<49749 and publish = 1 order by id desc limit 3' at line 1