logo
সোমবার ২৬ আগস্ট, ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

  স্টাফ রিপোর্টার, রাঙামাটি   ১৭ মে ২০১৯, ০০:০০  

জোড়া খুনের মামলায় দুই চেয়ারম্যান কারাগারে

রাঙামাটির কাপ্তাইয়ে আওয়ামী লীগের দুই কর্মীকে গুলিতে হত্যার ঘটনায় করা মামলার এজাহারভুক্ত আসামি ওই উপজেলার দুই ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। তারা হলেন- রাইখালী ইউপি চেয়ারম্যান সায়া মং মারমা ও চিৎমরম ইউপি চেয়ারম্যান ক্যাইসা অং মারমা।

জানা যায়, বুধবার আত্মসমর্পণ করে জামিনের জন্য আদালতে হাজির হন, ওই দুই ইউপি চেয়ারম্যান। এতে তাদের জামিন আবেদন নামঞ্জুর করে দুজনকেই গ্রেপ্তারের নির্দেশ দেন রাঙামাটির অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাবরিনা আলী। এরপর তাদেরকে রাঙামাটি জেলা কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার সকালে পুলিশের কোর্ট পরিদর্শক নিজাম উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ৪ ফেব্রম্নয়ারি কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের কারিগরপাড়ায় আওয়ামী লীগকর্মী মংসানু মারমা ও মো. জাহিদুল ইসলামকে গুলিতে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহত মংসানু মারমার শ্বশুর আপ্রম্ন মারমা বাদী হয়ে চন্দ্রঘোনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ২১ জনের নাম উলেস্নখসহ আরও অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করা হয়। এতে এজাহারভুক্ত আসামি রাইখালী ইউপি চেয়ারম্যান সায়া মং মারমা ও চিৎমরম ইউপি চেয়ারম্যান ক্যাইসা অং মারমা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে