logo
রোববার ২৬ মে, ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

  স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার   ১৭ মে ২০১৯, ০০:০০  

তিন কলেজছাত্রী লাঞ্ছিতের ঘটনায় ৪ আসামি গ্রেপ্তার

মৌলভীবাজার সরকারি কলেজ ও মহিলা কলেজের তিন ছাত্রীকে উত্ত্যক্ত ও শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় ৪ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এ ৪ জনকে আদালতে হাজির করে পুলিশ।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, 'ওই ঘটনায় চার জনের বিরুদ্ধে দায়ের করা মামলায় ৪ জনকেই আমরা গ্রেপ্তার করি। ৭ দিনের রিমান্ড চেয়ে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।'

জানা যায়, ওই মেয়েরাসহ মোট ১১ কলেজছাত্রী শহরতলির সোনাপুর এলাকার কামাল উদ্দিন সড়কের একটি বাড়িতে মেসে থাকতো। বাসার মালিকের ভাতিজা মৌলভীবাজার সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী নাবেদসহ তার কয়েক বন্ধু মিলে মেসের ছাত্রীদের প্রতি অশ্লীল আচরণ করত। গেল মঙ্গলবার বিকেলে এক ছাত্রীকে বাসার সামনে পেয়ে নাবেদ অশ্লীল কথা বলে। লাঞ্ছিত ওই ছাত্রী প্রতিবাদ করলে নাবেদ তার চুলের মুঠি ধরে টানা-হেচড়া করে। এ সময় মেয়েটির দুই সহপাঠী এগিয়ে গেলে নাবেদ ও তার বন্ধুরা মিলে তাদের লাথি ও কিলঘুষি মারে।

এরপর নির্যাতিত ছাত্রীর এক মামা বাদী হয়ে চার জনের নাম উলেস্নখ করে মৌলভীবাজার মডেল থানায় মামলা করেন। মামলায় আসামিরা হলেন- নাবেদ, ছায়েম, মুন্না ও খালেক। এ মামলার পর বুধবার রাতে পুলিশ অভিযান চালিয়ে এ চারজনকে গ্রেপ্তার করে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে