logo
রোববার ১৬ জুন, ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

  স্টাফ রিপোর্টার, কুমিলস্না   ২৬ এপ্রিল ২০১৯, ০০:০০  

স্কুলছাত্র মিরণ হত্যা মামলার দুই আসামি চট্টগ্রামে গ্রেপ্তার

কুমিলস্না মডার্ন হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র মুমতাহিন হাসান মিরণ হত্যা মামলার দুই আসামি মো. আমিন ও সৌরভ হোসেন পল্টুকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে চট্টগ্রামের হালিশহর এলাকা থেকে কুমিলস্না কোতোয়ালি মডেল থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে নিয়ে আসে। গ্রেপ্তারকৃত আমিন নগরীর ঠাকুরপাড়া এলাকার ফজিলাতুন্নেছা মডার্ন হাইস্কুলের সপ্তম শ্রেণির ছাত্র ও জেলার মুরাদনগর উপজেলার পালাসুতা গ্রামের নোয়াব মিয়ার ছেলে এবং পল্টু স্কুল থেকে ঝরেপড়া কিশোর ও ঠাকুরপাড়ার আলমগীর হোসেনের ছেলে।

দুপুরে কুমিলস্না কোতোয়ালি থানায় প্রেসব্রিফিংয়ে ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া সাংবাদিকদের জানান, গত রোববার শবেবরাতের রাতে ঠাকুরপাড়া এলাকায় আমিন ও পল্টুসহ তাদের সঙ্গীয়রা স্কুলছাত্র মিরণকে ছুরিকাঘাত করে হত্যা করে। এরপর থেকে আমিন ও পল্টুসহ মামলার অন্য আসামিরা পলাতক ছিল। ঘটনার পর থেকে অভিযান চালিয়ে এই হত্যাকান্ডের সাথে জড়িত তুষার আহমেদ রিয়াদ নামে এক কিশোরকে জেলার চান্দিনা থেকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালানোর পর হালিশহর এলাকা থেকে আমিন ও পল্টুকে গ্রেফতার করা হয়।

ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা মিরণ হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে