বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে ৩ যুবকের দন্ড

দুমকি (পটুয়াখালী) সংবাদদাতা
  ২৫ এপ্রিল ২০১৯, ০০:০০

পটুয়াখালীর দুমকিতে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে এক যুবকের জেল ও ২ সহযোগীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুর ২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শঙ্কর কুমার বিশ্বাস পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের বিচারে মো. জাকারিয়াকে ৭ দিনের কারাদন্ড অপর দুই সহযোগী জুয়েল ও বেলস্নাল হোসেনকে ৫ হাজার টাকা করে অর্থদন্ড প্রদান করেছেন।

ইউএনও জানান, অভিযুক্ত জাকারিয়া তার দুই সহযোগীকে সঙ্গে নিয়ে উত্তর শ্রীরামপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত এবং জোরপূর্বক মোবাইল ফোনে বিভিন্ন ভঙ্গিতে ছবি তোলার অপরাধ প্রমাণিত হওয়ায় ৭ দিনের জেল ও জরিমানা করা হয়েছে।

উত্তর শ্রীরামপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফোরকান আহমেদ জানান, শ্রীরামপুর গ্রামের সোবাহান সিকদারের ছেলে জাকারিয়া, মৃত-আনোয়ার হাওলাদারের ছেলে জুয়েল ও লতিফ হাওলাদারের ছেলে বেলস্নাল বেশ কিছু দিন ধরে স্কুলের রাস্তায় ও দোকানে বসে ছাত্রীদের উত্ত্যক্ত করে যাচ্ছিল। মঙ্গলবার সকালে দশম শ্রেণির এক ছাত্রীর অভিযোগ পেয়ে থানা পুলিশে খবর দেন। তাৎক্ষণিক পুলিশ গিয়ে স্কুল কম্পাউন্ড থেকে ওই ৩ যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

দুমকি থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাজাপ্রাপ্ত যুবককে জেলে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<46698 and publish = 1 order by id desc limit 3' at line 1