শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মাদকসহ বিভিন্ন অভিযোগে আটক ৭৮

স্বদেশ ডেস্ক
  ২৫ এপ্রিল ২০১৯, ০০:০০

মাদক, হত্যা মামলা, ধর্ষণসহ বিভিন্ন অভিযোগে গত দু'দিনে দেশের ৯ জেলায় ৭৮ জনকে আটক করেছেন আইনশৃঙ্খলা বাহিনী। এর মধ্যে সাতক্ষীরায় ৬২ জনকে আটক করা হয়েছে। এছাড়া রংপুরে ৩, টাঙ্গাইলে ৩, বগুড়ায় ৩, হবিগঞ্জে ৩ জনসহ বাকি জেলা থেকে অন্যদের আটক করা হয়। আমাদের প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর :

সাতক্ষীরা : সাতক্ষীরা জেলাব্যাপী মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদকমামলায় দুইজনসহ ৬২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাদকবিরোধী অভিযানে ২০০ বোতল ফেনসিডিল ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত সাতক্ষীরা জেলার আটটি থানায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই আসামিদের গ্রেপ্তার করা হয়েছে।

রংপুর : রংপুর মহানগরীর হারাগাছ থানার চাঞ্চল্যকর গোলাপী খাতুন হত্যা মামলার পলাতক আসামি মো. নাদের হোসেনকে গ্রেপ্তার করেছের্ যাব-১৩। অন্যদিকে রংপুরের কাউনিয়ায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা শাহ আলম সিদ্দিকী ও সহযোগী রায়হান আলীকে আটক করেছে পুলিশ।

ফুলবাড়ী (দিনাজপুর) : দিনাজপুরের ফুলবাড়ীতে রুবেল নামে এক আন্তঃজেলা মোটরসাইকেল চোর দলের সদস্যকে আটক করে, একটি ডিসকভার ১৩৫ সিসি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। আটক আন্তঃজেলা মোটরসাইকেল চোর রুবেল বগুড়া জেলার সোনাতলা থানার বারঘরিয়া গ্রামের বাবলুর ছেলে।

ধনবাড়ী (টাঙ্গাইল) : টাঙ্গাইলের ধনবাড়ীতে জনৈক স্কুলছাত্রকে অপহরণ করে তুলে নিয়ে তিন বখাটে মিলে যৌন নির্যাতন চালায় ও পুরো ঘটনা মোবাইলে ভিডিও ধারণ করে। বখাটেরা ওই স্কুলছাত্রের পরিবারের কাছে মোবাইলে মোটা অঙ্কের টাকা দাবি করে। যৌন নির্যাতনের শিকার ওই স্কুলছাত্র ধনবাড়ী সরকারি নওয়াব ইনস্টিটিউশনের নবম শ্রেণির ছাত্র। তিনি কিসামত ধনবাড়ী এলাকার বাসিন্দা। এ ঘটনায় বুধবার নির্যাতিত স্কুলছাত্রের বড় ভাই মো. আবুল হোসেন বাদী হয়ে ধনবাড়ী থানায় মামলা করেছেন।

ধুনট (বগুড়া) : বগুড়ার ধুনট থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ তিনজনকে গ্র্রেপ্তার করেছে। গ্র্রেপ্তারকৃতরা হলেন- সারিয়াকান্দি উপজেলার ঘুঘুমারি গ্রামের ডাক্তার আনোয়ার হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী রিজুয়ান আমিন ও চন্দনবাইশা গ্রামের বদি মন্ডলের ছেলে বিপস্নব হোসেন ও ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের শহড়াবাড়ী গ্রামের দুলাল আকন্দের ছেলে ওয়ারেন্টভুক্ত আসামি কাজল আকন্দ।

হবিগঞ্জ : হবিগঞ্জের মাধবপুর ও নবীগঞ্জ উপজেলায় ১৬২ বোতল বিদেশি মদ এবং ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে আটক করা হয়েছে। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

গোয়ালন্দ (রাজবাড়ী) : রাজবাড়ীর গোয়ালন্দঘাট থানা পুলিশ বুধবার হাফিজুর রহমান হাফু নামের এক ডাকাত সদস্যকে গ্র্রেপ্তার করেছে। তিনি যশোর ঝিকরগাছা উপজেলার মাটি কুমড়া গ্রামের মৃত মনছুর আলীর ছেলে।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে সহকারী কমিশনার (ভূমি) শেখ জাহিদ হাসান প্রিন্সের সিল ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগে উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাঁচগাও গ্রামের কাজী সাজাহান নামে এক ব্যক্তিকে গ্র্রেপ্তার করে কোর্টে চালান করেছে পুলিশ।

খাগড়াছড়ি : খাগড়াছড়ির মহালছড়িতে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে খোরশেদ আলম নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে রাঙামাটির কাপ্তাইয়ের লিচু বাগান এলাকায় মহালছড়ি থানায় পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<46695 and publish = 1 order by id desc limit 3' at line 1